শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:
ঘাটাইলে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা : সড়কে বাবার লাশ রেখে মানববন্ধন : অবশেষে র‌্যাবের জালে ধলাপাড়া ইউপির সাবেক চেয়ারম্যান ববিন হায়দার চৌধুরিসহ ২ জন, পলাতক সামি চৌধুরি

সংবাদদাতা : টাঙ্গাইলের ঘাটাইলে জমি সংক্রান্ত বিরোধের জেরে কহিনুর নামে এক ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে টাঙ্গাইল র‌্যাব। এরা হলেন বায়োজিত (৬০) এবং ধলাপাড়া ইউপির সাবেক চেয়ারম্যান  ববিন হায়দার চৌধুরী (৫০),  হত্যার নায়ক তার  ছোট ভাই সামি চৌধুরি এখনও পলাতক।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, উপজেলার ধলাপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ববিন হায়দার চৌধুরী সাদির ছোট ভাই সামী চৌধুরীর সঙ্গে একই গ্রামের কহিনুরের দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছিল। বুধবার কহিনূরের সঙ্গে সামী চৌধুরীর কথা কাটাকাটি হয়। একপর্যায় সামী চৌধুরী তাকে ব্যাপক মারধর করে। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে ধলাপাড়া বাজারে পল্লী চিকিৎসকের কাছে নিয়ে যান। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কহিনুরকে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ময়নাতদন্ত শেষে দুপুরে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। মামলা না নেওয়ার অভিযোগ উঠে পুলিশের বিরুদ্ধে। পরে পরিবারের লোকজন মরদেহ নিয়ে ঘাটাইল-সাগরদীঘি সড়কের ধলাপাড়া অবস্থান নেয়। মামলা রেকর্ড, আসামিদের গ্রেফতার ও বিচারের দাবিতে বৃহস্পতিবার বিকাল ৪টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত সড়ক অবরোধ করলে পুলিশের আশ্বাসে আবার অবরোধ তুলে নেয়।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজহারুল ইসলাম সরকার বলেন, জমিসংক্রান্ত বিষয় নিয়ে প্রতিপক্ষের আঘাতে কহিনুর নামে এক ব্যক্তি মারা যান। পরে নিহত কহিনুর আলমের ছেলে বাদী হয়ে ঘাটাইল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

 

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।