শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৩২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:
বলাকায় বসে আছেন সরকার বিরোধী আন্দোলনের হোতা, মানব পাচার গডফাদার সাখাওয়াতের বিরুদ্ধে তদন্ত শুরু : ভিজিট ভিসায় ধরা খেল ৪০ জনের অফলোড: আরো যাচ্ছে ৫৫ জন!

স্টাফ রিপোর্টার : বিভিন্ন অপকর্মের হোতা, যাকে জিএম আতিক সোবহান এয়ারপোর্ট থেকে উড্ড করে বলাকায় নিয়ে আসেন, এখনও বলাকাতেই বহালি- সেই মিজানুর রহমান বিমান শ্রমিক দলের প্রেসিডেন্ট। চলমান সরকার বিরোধী আন্দোলনে আড়ালে –-আবডালে মিছিল-মিটিং করছেন। গোয়েন্দা সংস্থা তার গতিবিধি নড়রদারি করছে। তিনি বিমানের ডেপুটি ম্যানেজার কাস্টমার সার্ভিসেস মিজানুর রহমান। তিনি আবার শাহজালালে যাবার পাযতারা করছেন বলেও জানা যায়।
এদিকে মানব পাচারেরর হোতা সাখাওয়াতের বিরুদ্ধে তদন্ত শুরু হয়েছে। চক্র এতোই শক্তিশালী যে একজন জিএম তার বিরুদ্ধে তদন্ত করতে অপারগতা প্রকাশ করেছেন। শাহজালালে ডেক্স বসে ভিজিট ভিসার নামে মানব পাচার জমজমাট । এতে ডেক্সে বসে নেতৃত্ব দিচ্ছেন রাজন, মশিউর, সানোয়ার, আমিনসহ তিন শিফটে প্রায় ১ ডজন গ্রাউন্ড সার্ভিস সুপার। মানব পাচারে জড়িত গ্রাউন্ড সার্ভিস অফিসার ঈসমাইল, হায়দারসহ ৫ জনকে গ্রাউন্ডেড করা হয়েছে। মামুন এখনও ধরাছোয়ার বাইরে। এরা সবাই সিবিএ নেতা। আবার হায়দাররা গ্রাউন্ডেড আদেশ প্রত্যাহার করাার পায়তারা করছেন।
এ দিকে ভিজিট ভিসায় গতকাল ৪ নভেম্বর ৪০ জনকে অফলোড করা হয়েছে। আজ সন্ধ্যায় বিজিতে ভিজিট ভিসায়- ( ভুয়া রেফারেন্স চাচা, মামা, অথচ ওদের চাচা, মামারা মালয়েশিয়া থাকে না বলে সূত্র জানায়)। ইমিগ্রেশন সাড়াশি অভিযান চালালে এদের টিকিটি স্পর্শ করতে পারবে।

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।