মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:
গ্রুপ চ্যাম্পিয়ন : শেষ ষোলতে ব্রাজিল

খেলা ডেক্স : দ্বিতীয় রাউন্ডের টিকিট কাটলো ব্রাজিল। আজ নিজেদের শেষ ম্যাচে মুখোমুখি হয়েছিল ব্রাজিল ও সার্বিয়া। সার্বিয়ার বিপক্ষে ২-০ গোলের সহজ জয় পায় নেইমার বাহিনী। দুই জয় ও এক ম্যাচ ড্রতে সাত পয়েন্ট নিয়ে দ্বিতীয় রাউন্ডে সেলেকাওরা। গ্রুপ ‘ই’র থেকে শেষ ষোলর টিকিট কাটে আরেক দল সুইজারল্যান্ড। তাদের রয়েছে এক জয় ও দুই ম্যাচ ড্র।

আজ তারা মুখোমুখি হয়েছিল কোস্টারিকার। ‘ই’ গ্রুপ থেকে বাদ পড়লো এক ম্যাচ জয়ে তিন পয়েন্ট নিয়ে সার্বিয়া ও এক ম্যাচ ড্রতে এক পয়েন্ট নিয়ে কোস্টারিকা।

সার্বিয়া ০-২ ব্রাজিল:
ব্রাজিলের হয়ে গোল দুটি করেন ৩৬ মিনিটে পাউলিনহো ও ৬৮ মিনিটে থিয়াগো সিলভা। বাংলাদেশ সময় রাত ১২ টায় খেলাটি অনুষ্ঠিত হয় মস্কোর লুঝনিকি স্টেডিয়ামে।

সুইজারল্যান্ড ২-২ কোস্টারিকা:
গ্রুপ ‘ই’ অপর ম্যাচে ২-২ গোলে কোস্টারিকার বিপক্ষে ড্র করে সুইজারল্যান্ড। প্রথম গোলটি করে সুইজারল্যান্ড ৩১ মিনিটে। গোলটি করেন জেমাইলি। দ্বিতীয়ার্ধের ৫৬ মিনিটে সমতায় ফেরে কোস্টারিকা, গোলটি করেন কেন্ডাল ওয়াস্টন। ৮৮ মিনিটে গোল করেন সুইজারল্যান্ডের জোসিপ দ্রিমিক। জয় নিশ্চিত ম্যাচে ইনজুরি টাইমে গোলরক্ষকের ভুলে ড্র করে তারা। নিজের জালে বল জড়ান গোলরক্ষক ইয়ান সোমের। খেলাটি অনুষ্ঠিত হয় বাংলাদেশ সময় রাত ১২ টায়, নোভগোরদে।

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।