শনিবার, ১৮ মে ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:
ডিএনসিসিতে উপনির্বাচন: আ. লীগের মনোনয়নপত্র কিনলেন দুই ব্যবসায়ী আতিকুল ও আদম তমিজি হক

একুশে বার্তা প্রতিবেদক : ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) উপ-নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়নপত্র বিক্রি শুরু হয়েছে ১৩ জানুয়ারি  শনিবার।  মেয়র প্রার্থী হি‌সে‌বে আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করে‌ছেন ব্যবসা‌য়ী নেতা আ‌তিকুল ইসলাম আতিক।

১৩ জানুয়ারি শনিবার বিকে‌লে আওয়ামী লীগ সভানেত্রীর ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে দপ্তর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপের কাছ থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন আতিকুল ইসলামের প্রতিনিধিরা।

তার আগে মেয়র পদে প্রার্থী হিসেবে আওয়ামী লী‌গের ম‌নোনয়পত্র সংগ্রহ ক‌রেন রাসেল আশেকী ও আদম তমিজি হক।  তেজগাঁও ক‌লেজের অধ্যক্ষ শাহ আলম, মনিপুর স্কুল অ্যান্ড ক‌লেজের প্রি‌ন্সিপাল ফরহাদ হোসেন ও ঢাবি শিক্ষক রোবায়ের আলম মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

১৪ ও ১৫ জানুয়ারিও আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি হবে। ১৫ জানুয়ারি (সোমবার) সন্ধ্যা ৭টার মধ্যে মনোনয়নের আবেদনপত্র জমা দেওয়ার শেষ সময়। পঁচিশ হাজার টাকা জমা দিয়ে এবার মনোনয়ন ফরম সংগ্রহ করতে হবে।

২৬ ফেব্রুয়ারি ঢাকা উত্তর সিটি করপোরেশনে উপ-নির্বাচনে মেয়র পদে ভোটগ্রহণের তফসিল ঘোষণা করে ইসি। নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ সময় আগামী ১৮ জানুয়ারি। প্রত্যাহারের শেষ সময় ২৯ জানুয়ারি। মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হবে ২১ ও ২২ জানুয়ারি।

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।