শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৪৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:
বিমানবন্দরের সৌদি মসজিদ : চেইনম্যান আখতারুজ্জামান এখনও বহাল : এক ওয়েলফেয়ার অফিসারের কেরামতি! নিছিদ্র নিরাপত্তার মধ্যেও মসজিদের বাথরুমের- অজুখানার পানির কল চুির!

স্টাফ রিপোর্টার : হযরত শাহজালাল র. আন্তর্জাতিক বিমানবন্দরের কোলঘেষে আন্তর্জাতিক কার পাকিংয়ের উলোটাদিকে অবস্থিত সৌদি সরকারের অনুদানে নির্মিত সৌদি মসজিদের ইমাম চেইনম্যান আখতারুজ্জামান এখনও বহাল। খাদেম গার্ড মনির বিদায় নিলেও কোন খুটির জোরে চেইনম্যান আখতারুজ্জামান এখনও বহাল রয়েছেন, দান বাক্স ফেলে চাদাবাজি করছেন, গত ১৪ বছরে একদিনও ফজরের নামাজে ইমামতি করেননি। শুধু তাই নয় গত ১০-১২ দিন ধরে তিনি কোন ওয়াক্তের নামাজেই ইমামতি করেননি বলে মুসুল্লিরা জানান।তাকে ২৪ ঘন্টার ওভারটাইম দিচ্ছে সিএএবির হিসাব বিভাগ। তার খুটির জোর নিয়ে প্রশ্ন ওঠেছে। তাকে মসজিদ থেকে এখনও সরানো হয়নি, একজন কোরানে হাফেজ/মুফতি নিয়োগ দেয়ার প্রক্রিয়া সম্পন্ন হলেও চেইনম্যান আখতারুজজ্জামানকে আগলে রাখা হয়েছে। শাহজালাল বিমানবন্দরের ডবল স্ট্যান্ডার্ড একজন অফিসার যাকে ওয়েলফেয়ার অফিসার হিসেবে অনেকে জানেন- তার খুটির জোরেই নাকি চেইনম্যান আখতারুজ্জামান বহাল। দানবাক্সের চাদার টাকা নাকি ওই ওয়েলফেয়ার অফিসারের পকেটেও যায়- এমন মন্তব্য মুসুল্লিদের।
এ চেইনম্যান আখতারুজ্জামান এখন হ্জ মওসুমে হজ¦ নিয়ে ব্যস্ত, মোয়াল্লেমগিরি করতে তিনি নাকি সৌদি আরব অবস্থান করছেন। প্রশ্ন ওঠেছে তিনি কি কর্তৃপক্ষের অনুমতি নিয়ে হজে¦ মোয়াল্লেমগিরি করতে গেছেন, সিএএবি কর্তৃপক্ষকে থোরাইকেয়ার করে ওই ওয়েলফেয়ার অফিসারের মৌখিক নিদের্শে কি সৌদি আরব গেছেন?
এই আখতারুজ্জামান সরকারি চাকরি করেও দক্ষিণখানে একটি মাদ্রাসায় শিক্ষকতা করছেন, জামাতের রাজনীতির সাথেও নাকি পরোক্ষভাবে জড়িত রয়েছেন।
সব পানির কল চুরি : ২৪ ঘন্টা নিরাপত্তায় থাকলেও বিমানবন্দরের অজুখানা ও বাথরুমের সব পানির কল চুরি হয়েছে গেছে কয়েকদফায়, কল চুরি হয় আবার লাগানো হয়, আবার চুরি হয়- এভাবেই চলছে সৌদি মসজিদটি। দেখার কেউ নেই। আনসার বাহিনীর সদস্যরা পালা কওে ২৪ ঘন্টা ডিউটি করছে , ২ জন খাদেম সাথে থাকছে, তারপরও মসজিদেন পানির কল চুরি হয় কেমনে? কর্তৃপক্ষ এ পর্যন্ত কোন চুরির মামলাও করেনি।

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।