সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:৫৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:
রাজধানীতে স্যুটকেসে হাত-পা-মাথাবিহীন লাশ

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর কল্যাণপুরে পরিত্যক্ত স্যুটকেস থেকে অজ্ঞাতপরিচয় এক যুবকের হাত-পা ও মাথাবিহীন লাশ উদ্ধার করেছে পুলিশ।

১৪ ডিসেম্বর শুক্রবার সকালে খণ্ডিত লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়।

কী কারণে তাকে হত্যা করা হয়েছে, কে বা কারা এতে জড়িত— এসব প্রশ্নের উত্তর এখনও মেলেনি। এ ঘটনায় দারুসসালাম থানায় হত্যা মামলা হয়েছে।

দারুসসালাম থানার পরিদর্শক (তদন্ত) ফারুকুল আলম বলেন, কল্যাণপুর থেকে গাবতলী যাওয়ার পথে ব্যাপ্টিস্ট চার্চের কাছে ওই স্যুটকেসটি পড়েছিল। অনেক সময় গড়ালেও কেউ সেটির মালিকানা দাবি করেনি। এর মধ্যে এক পথশিশু কৌতুহলী হয়ে স্যুটকেসটি খুলতে গিয়ে ভেতরে লাশ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে।

তিনি বলেন, লাশটি যখন উদ্ধার করা হয় তখনও তা পচতে শুরু করেনি। এর থেকে ধারণা করা হয়, বৃহস্পতিবার দিনে বা রাতে তাকে হত্যা করা হয়েছে। ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে তাকে হত্যা করা হয়ে থাকতে পারে। আবার অন্য কোনোভাবে হত্যার পর পরিচয় লুকাতে মাথা ও হাত-পা কেটে ফেলা হয়ে থাকতে পারে। মৃতদেহের খণ্ডিত অংশগুলো খুঁজে বের করার চেষ্টা চলছে।

পুলিশের এই কর্মকর্তার ধারণা, বৃহস্পতিবার গভীর রাত থেকে ভোরের মধ্যবর্তী কোনো এক সময়ে চলন্ত যানবাহন থেকে স্যুটকেসটি সড়কে ফেলা হয়। হত্যার ঘটনাস্থল অন্য কোথাও বলেও ধারণা তার।

এ ঘটনায় দারুসসালাম থানার এসআই এলিস মাহমুদ বাদী হয়ে অজ্ঞাতপরিচয় আসামিদের বিরুদ্ধে মামলা করেছেন।

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।