শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:৫২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:
সিএএবি : জনপ্রশাসন প্রতিমন্ত্রীর প্রটোকল, দুদক চেয়ারম্যানের আত্মীয় গুনজন : বুয়েটের অধীনে হলো না নিয়োগ পরিক্ষা!

বিশেষ সংবাদদাতা : সিভিল এভিয়েশনে কর্মরত প্রশাসনের কি-পয়েন্টে বসে থাকা-যিনি ৩ পোস্টিংয়ে সিএএবিতে এখনও বহাল- সেই কর্মকর্তা বিমানবন্দরে জন প্রশাসন প্রতিমন্ত্রীর প্রটোকল দিয়ে থাকেন। দুদক বর্তমান চেয়ারম্যান নাকি তার আত্মীয়- এমন কথা সিএএবিতে গুনজন শোনা যায়।
সিএএবিতে ১৬ শ’ লোকের নিয়োগ পরিক্ষা হবার কথা ছিল বুয়েটের অধীনে।কিন্ত সিএএবির অধীনেই সপ্তাহের প্রতি শুক্রবার ও শনিবার সম্পন্ন করা হচ্ছে। গত সেপ্টেম্বরের সপ্তাহের প্রতি শুক্র ও শনিবার পরিক্ষা নেয়া শুরু করে তা নভেম্বরের ৪/৫ তারিখ পর্যন্ত অব্যাহত রাখা হয়। কিন্ত ফলাফল নাকি এখনও দেয়া হয়নি।এতে করে নিয়োগ পরিক্ষার স্বচ্ছতা ও জবাবদিহিতা নিয়ে প্রশ্ন ওঠেছে। মন্ত্রণালয় থেকে শুরু করে সিএএবির সদর দপ্তর পর্যন্ত এ নিয়োগ নিয়ে বানিজ্যের গুনজন।
আগের নিয়োগ পরিক্ষাগুলোর ফলাফল সকালে পরিক্ষা নিয়ে সন্ধায় ফলাফল প্রকাশ করা হলেও একবারের নিয়োগ পরিক্ষার ফলাফল নিয়ে তেলেসমাতি।
এ নিয়োগ নিয়ে নিয়োগ বানিজ্যের কথাও শোনা যায়।এজকন ডিডি প্রশাসন যাকে সদ্য পদোন্নতি দিয়ে পরিচালক মানব সম্পদ উন্নয়ন ও সাধারণ প্রশিক্ষণ, যিনি সিএটিসিতে প্রতি ক্লাসে ৃৃডবল কুড়ি হাজারের ওপরে সন্মানি পেয়ে থাকেন- তিনিই নাকি এ নিয়োগ বানিজ্যের হোতা বলে কর্মচারিরা বলে বেড়াচ্ছেন। তার ৫ সদস্য সিন্ডিকেড সদস্যরা সদর দপ্তরে গেড়ে বসে কেনাকাটা বাণিজ্যসহ জ¦ালানি তেল বানিজ্য করছেন। এদের মধ্যে জামালপুরে বাড়ি কেরানি জাহিদের নাম সবার সবার মুখে মুখে-যাকে শাহজালালে স্যাান্ডরিলিজ করা হলেও তৎকালিন ডিডি প্রশাসনের কেরামতিতে তাকে শাহজালালে যেতে হয়নি, ্এসকে কেন্াকাটা নিয়ে ব্যস্ত। ৃ

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।