বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:
অসুস্থ মিশা সওদাগর : প্রকৃতি আর নারির কাছে পরাজিত

বিনোদন ডেক্স : ঈদের পর শুটিং শুরুর সব পরিকল্পনা করে রেখেছিলেন চলচ্চিত্রের জনপ্রিয় খলনায়ক মিশা সওদাগর। পায়ের ব্যথা নিয়ে যেই না চিকিৎসকের সঙ্গে দেখা করতে গেলেন, বদলে গেল সব। প্রয়োজনীয় পরীক্ষার পর চিকিৎসক জানিয়ে দিলেন, দুই সপ্তাহ সম্পূর্ণ বিশ্রাম নিতে হবে। চিকিৎসকের এমন আদেশে খুশি মিশা সওদাগরের স্ত্রী মিতা। চিকিৎসকের কাছ থেকে বাসায় ফেরার পর ফেসবুকে দেওয়া পোস্ট থেকে তেমনটাই বোঝা গেছে।

বেশ কিছুদিন বিরতি শেষে ঈদের পর শুটিং শুরু করার কথা ছিল গাজী জাহাঙ্গীরের ‘প্রেমের বাঁধন’ ও মাহমুদ হাসান শিকদারের ‘অবতার’ ছবি দুটির। এই ছবি দুটির অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন মিশা সওদাগর। কিন্তু হঠাৎ পায়ের ব্যথা বেড়ে যাওয়ায় শুটিং করতে পারছেন না তিনি।

‘পরীক্ষার রিপোর্ট দেখে চিকিৎসক বললেন, দুই সপ্তাহ বিশ্রাম।’ আর তিনি (মিতা, মিশা সওদাগরের স্ত্রী) বললেন, ‘আমার জন্য এই খবরটাই ভালো। প্রকৃতি আর নারীর কাছে আমরা পরাজিত। পৃথিবীর সব মানুষ ভালো থাকুক।’ চিকিৎসকের কাছ থেকে বাসায় ফেরার পর স্ত্রীর সঙ্গে একটি ছবি পোস্ট করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে লিখেছেন মিশা সওদাগর। দুই বছর আগে ‘মিসড কল’ ছবির শুটিংয়ের সময় ডান পায়ের লিগামেন্ট ছিঁড়ে গিয়েছিল মিশা সওদাগরের। একই জায়গায় কদিন আগে আঘাত লাগলে প্রচণ্ড ব্যথা শুরু হয়। যাবতীয় পরীক্ষা করে চিকিৎসক সরাসরি জানিয়ে দিয়েছেন, দুই সপ্তাহের সম্পূর্ণ বিশ্রাম। এই সময় কোনো কাজ করতে পারবেন না।

 

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।