বুধবার, ১৯ Jun ২০২৪, ১১:৪৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:
আজ ৮ ডিসেম্বর/২০২২ ‘একুশে বার্তা’ সম্পাদকের বাবার প্রথম মৃত্যুবার্ষিকী

স্টাফ রিপোর্টার : আজ ৮ ডিসেম্বর ২০২২ ‘একুশে বার্তা’ পত্রিকার সম্পাদক  , প্রকাশক ও সিনিয়র সাংবাদিক মো. দেলোয়ার হোসাইনের বাবা মরহুম  মো. রিয়াজ উদ্দিনের প্রথম মৃত্যুবার্ষিকী। ২০২১ সালের আজকের এ দিনে অর্থাৎ ৮ ডিসেম্বর ২০২১ই রোজ বুধবার সকাল সোয়া ১১ টায় টাংগাইলের নিজ বাসভবনে বাধক্যজনিত কারণে ৯৪ বছর বয়সে তিনি  মারা যান।

তিনি ১৯২৭ইং সালে টাংগাইলের কালিহাতি উপজেলার পূর্বশুন্ডা গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন।তার দাদা মরহুম মোহাম্মদ হানিফ মুন্সি পূর্বাশুন্ডা জামে মসজিদে ইমামতি করতেন।

মরহুম রিয়াজ উদ্দিনের  ছোট ছেলে মো. আনোয়ার হোসেন সৌদির মদিনায় কর্মরত । আনোয়ার  তার বাবার নামে একাধিক ওমরা হজ্ব পালন করেছে।
মরহুমের  বড় নাতি প্রকৌশলী সাখাওয়াত পারভেজ পরাগ একটি অভিজাত কোম্পানির আইটি ম্যানেজার, বড় নাতনি কানিজ ফাতেমা ডলি রাষ্ট্রায়ত্ব সোনালি ব্যাংকে ইন্টার্নি করে স্কলারশিপ নিয়ে এমবিএ করার জন্য বিদেশ যাবার চেষ্টা করছেন।। মেঝ নাতি গোলাম সারওয়ার রাববী আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি থেকে বিবিএ শেষ করেছে।সবার ছোট  নাতি- কম্পিউটার সায়েন্সে ড্যাফোডিল ইউনিভার্সিটিতে অধ্যয়নরত।

মরহুমের  প্রথম মৃত্যুবার্ষিকীতে টাংগাইলের আকুরটাকুর মুসলিম পাড়ার নিজস্ব বাসয মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। গ্রামের বাড়ি টাংগাইলের ঘাটাইলের দেওপাড়া ইউপির শিবেরপাড়া গ্রামে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। তার প্রথম মৃত্যুবার্ষিকীতে দোয়া মাহফিলে  আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব, গুণগ্রাহিসহ সংশ্লিষ্ট সকলকে উপস্থিত থেকে তার  বিদেহী আত্মার মাগফেরাতের জন্য সকলের কাছে তার পরিবারের পক্ষ থেকে দোয়া কামনা করার জন্য অনুরোধ করা হয়েছে।

মরহুমের প্রথম মৃত্যুবার্ষিীকিতে মরহুমের ছোট ছেলে আনোয়ার হোসেন সৌদি আরবের মদিনায় দোয়া অনুষ্ঠানের আয়োজন করেছে।

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।