বুধবার, ১৭ Jul ২০২৪, ১০:২৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:
এটিজেএফবি ও বেবিচকের যৌথ কর্মশালা

ডেক্স রিপোর্ট : বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক) এবং এভিয়েশন ও পর্যটন খাতের সাংবাদিকদের সংগঠন এভিয়েশন অ্যান্ড ট্যুরিজম জার্নালিস্ট ফোরামের (এটিজেএফবি) উদ্যোগে একটি যৌথ কর্মশালার আয়োজন করা হয়েছে।

গত মঙ্গলবার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর (হশাআবি) কর্তৃপক্ষের তত্ত্বাবধানে হশাআবি’র  কনফারেন্স রুম-১-এ ‘মিডিয়া ওয়ার্কশপ অন আইকাও অ্যানেক্স-৯ ফ্যাসিলিটেশন’ শীর্ষক এই কর্মশালা অনুষ্ঠিত হয়।

এদিন দুপুরে কর্মশালার উদ্বোধন করেন বেবিচক চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল এম মফিদুর রহমান।
হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের (হশাআবি) নির্বাহী পরিচালক গ্রুপ ক্যাপ্টেন এম কামরুল ইসলামের সভাপতিত্বে পরিচালিত কর্মশালায় আরও বক্তব্য দেন এটিজেএফবির সভাপতি বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) বিশেষ প্রতিনিধি তানজিম আনোয়ার।

কর্মশালায় আন্তর্জাতিক বেসামরিক বিমান চলাচল সংস্থা-আইকাওর অ্যানেক্স-৯ তথা বিমানবন্দরের কাস্টমস, ইমিগ্রেশন, জনস্বাস্থ্যসহ সরকার প্রদত্ত বিমানবন্দরের সুবিধাসমূহ, ফ্লাইট অপারেশন ও বিমানবন্দর সংক্রান্ত নানা কারিগরি বিষয়ে আলোচনা করা হয়।

কর্মশালা শেষে উপস্থিত সবাইকে আনুষ্ঠানিকভাবে ধন্যবাদ জ্ঞাপন করেন এটিজেএফবির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও এশিয়ান টিভির প্রধান প্রতিবেদক বাতেন বিপ্লব। কর্মশালা শেষে বেবিচক চেয়ারম্যান অংশগ্রহণকারীদের হাতে সার্টিফিকেট তুলে দেন।

 

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।