বুধবার, ১৯ Jun ২০২৪, ১০:১২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:
টেন্ডার ছাড়াই রাজধানীর পশুরহাটের জায়গা পরিবর্তন : সরকার হারাবে ১ কোটির রাজস্ব : ঠিকাদারের সাথে বিএনপি-জামায়াত সম্পৃক্ত

স্টাফ রিপোর্টার : রাজধানীর ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৪৩ নং ওয়ার্ডের মাস্তুল চেকপোস্ট সংলগ্ন পশ্চিম পাড়া উইন্ডো গ্রুপের খালি মাঠ থেকে সরিয়ে খিলক্ষেতের যুমনা সিটির মাঠে পশুর হাট স্থানান্তর করা হচ্ছে বলে অভিযোগ ওঠেছে। টেন্ডার বা পুন টেন্ডার বা খুপচি টেন্ডার ছাড়াই এই জায়গা স্থানান্তর প্রক্রিয়া সম্পন্ন হতে যাচ্ছে । এ উপলক্ষে গত ২২ মে যুমনা সিটির মাঠে মিলাদ মাহফিল করা হয়েছে, বাশ টানানো হচ্ছে। ঠিকাদার স্বপনের সাথে বিএনপি-জামায়াতের বিল্লাল ও তার ভাই জড়িত বলে জানা যায়। বিল্লাল ৪৩ নং ওয়ার্ড বিএনপির সহ-সভাপতি এবং ৪৩ নং ওয়ার্ড কাউন্সিলর পদে লড়বেন বলে জানা যায়।
মাস্তুল পশ্চিম পাড়া উইন্ডো মাঠের রাজস্ব ১ কোটি ৫০ লাখ টাকা আর যুমনা সিটির রাজস্ব ২ কোটি ৫০ লাখ টাকা। উইন্ডো মাঠের পশুর হাট যুমনা সিটি বসানো হলে সরকার ১ কোটি টাকার রাজস্ব হারাবে।
এ ব্যাপারে জানতে প্রধান সম্পত্তি কর্মকর্তা মো. মাহে আলমের ০১৭১৭৮৪৪১২৫ নম্বর সেল ফোনে কল করলে তিনি ফোন কেটে দেন।পুনরায় কল করলেও তিনি ফোন রিসিভ করেনি।

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।