শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:
বিভিন্ন টিভি চ্যানেলে ঈদের বিশেষ আয়োজন

বিনোদন ডেক্স : ঈদের সময় দর্শকদের আনন্দ বাড়িয়ে দিতে প্রতি বছরই বাহারি আয়োজন করে দেশের প্রায় সবকটি টিভি চ্যানেল। এবারের ঈদেও তার ব্যতিক্রম হয়নি। সাজিয়ে বসেছে অনুষ্ঠানের পসরা। বিভিন্ন টিভি চ্যানেলের বিশেষ আয়োজনের কয়েকটি স্থিরচিত্র ও অনুষ্ঠান সূচি নিয়ে  বিশেষ ফিচার ‘ঈদ আনন্দ আয়োজন’ সাজানো হয়েছে।

বিটিভি

ঈদের ইত্যাদিতে পরিবেশিত হবে একটি দলীয় সংগীত। মোবাইলের বিভিন্ন অ্যাপসের লাইক, শেয়ার, কমেন্ট এবং সাবস্ক্রাইব নিয়ে তৈরি করা হয়েছে এবারের দলীয় সংগীত। এ পর্বে অংশগ্রহণ করেছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ এবং অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। তাদের সঙ্গে অংশ নিয়েছেন ইত্যাদির নিয়মিত নৃত্যশিল্পীরা। অনুষ্ঠানটি একযোগে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে ঈদের পরদিন রাত ৮টার বাংলা সংবাদের পর প্রচার হবে।

এটিএন বাংলা

এটিএন বাংলায় ঈদের দিন সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে প্রচার হবে হানিফ সংকেতের রচনা ও পরিচালনায় নাটক ‘আলোকিত অন্ধকার’। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আবুল হায়াত, ডলি জহুর, মীর সাব্বির, তারিন জাহান, সুভাশিষ ভৌমিক, সাবেরী আলম, নূরে কাঞ্চন, সুবর্না মজুমদারসহ অনেকে।

চ্যানেল আই

ঈদের তৃতীয় দিন রাত ৯টা ৩৫ মিনিটে চ্যানেল আইতে প্রচার হবে নাটক ‘জমিদারের পোলা’। জুয়েল এলিনের রচনা ও সোহেল হাসানের পরিচালনায় নির্মিত এ নাটকে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম, তাসনুভা তিশা প্রমুখ।

বাংলাভিশন

বাংলাভিশনে ঈদের দিন রাত ১১টা ৩৫ মিনিটে প্রচার হবে নাটক ‘মনের কোলাহল’। রুবেল হাসানের পরিচালনায় এতে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব ও সাবিলা নূর।

আরটিভি

আরটিভিতে ঈদের দিন রাত ৯টা ৩০ মিনিটে প্রচার হবে নাটক ‘এক পায়ে জুতা’। মুরসালিন শুভর রচনায় নাটকটি পরিচালনা করেছেন সোহেল হাসান। এতে অভিনয় করেছেন নিলয় আলমগীর, জান্নাতুল সুমাইয়া হিমি প্রমুখ।

বৈশাখী টিভি

বৈশাখী টিভিতে ঈদের দিন রাত ১১টা ৩৫ মিনিটে প্রচার হবে নাটক ‘দুই জামাই’। টিপু আলম মিলনের গল্পে নাটকটি নির্মাণ করেছেন হানিফ খান। এতে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান, নাজিয়া হক অর্ষাসহ আরও অনেকে।

এনটিভি

এনটিভিতে ঈদের দ্বিতীয় দিন রাত ৯টা ৩০ মিনিটে প্রচার হবে নাটক ‘উভয় সংকট’। আফিফা মহসিনা অরণির রচনা ও মেহেদী হাসান হৃদয়ের পরিচালনায় নির্মিত এ নাটকে অভিনয় করেছেন মুশফিক আর ফারহান, কেয়া পায়েলসহ আরও অনেকে।

নাগরিক টিভি

নাগরিক টিভিতে ঈদের পরবর্তী ছয়দিন রাত ৯টায় প্রচার হবে বিশেষ ওয়েব সিরিজ ‘মাফিয়া’। এতে অভিনয় করেছেন মাহিয়া মাহী, জাহিদ হাসান, শ্যামল মওলা, ইমন, আচল, আনিসুর রহমান মিলন, রাশেদ মামুন অপুসহ অনেকে।

দীপ্ত টিভি

দীপ্ত টিভিতে ঈদের দিন রাত ৮টায় প্রচার হবে নাটক ‘নেশার লাটিম’। সোহেল হাসানের পরিচালনায় নির্মিত এ নাটকে অভিনয় করেছেন মোশাররফ করিম, সামিরা খান মাহি প্রমুখ।

দুরন্ত টিভি

দুরন্ত টিভিতে ঈদের দিন থেকে পরবর্তী সাত দিন সকাল ৯টা ৩০ মিনিট, দুপুর ১টা ৩০ মিনিট ও রাত ৯টা ৩০ মিনিটে প্রচার হবে শিশু-কিশোরদের নাটক ‘হৈ হৈ হল্লা-সিজন-৩’। হাসান শাহরিয়ারের রচনায় এটি পরিচালনা করেছেন পার্থ প্রতিম হালদার।

বাংলা টিভি

বাংলা টিভিতে ঈদের দিন রাত ১০টা ৩০ মিনিটে ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার হবে বাংলা সিনেমা ‘মায়াবতী’র। অরুন চৌধুরীর পরিচালনায় নির্মিত এ সিনেমায় অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা ও ইয়াশ রোহান প্রমুখ।

 

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।