শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:০৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:
মাঝরাতে স্ত্রীকে কেক খাওয়ালেন শাহরুখ

বিনোদন ডেস্ক : নায়ক বা তারকা নয়, শাহরুখ খানকে বলা হয় বলিউডের বাদশা। সেও কোনো নির্দিষ্ট সময়ের নয়। তিন দশক ধরে একটি সাম্রাজ্যের জনপ্রিয়তম বাদশা তিনি। এই তিন দশকে গঙ্গা-যমুনায় কত জল শুকিয়েছে আর কত বৃষ্টি ঝরেছে, তার হিসাব কেউ রাখেনি। এরই মধ্যে নানা অঙ্গনে নানা মানুষের আবির্ভাব ও বিলুপ্তি ঘটেছে। শাহরুখ ছিলেন, আছেন, থাকবেন। আজ শুক্রবার বাদশার ৫৩তম জন্মদিন। গতকাল মাঝরাতে জন্মদিনের কেক কেটে স্ত্রী গৌরীর মুখে তার একটি টুকরা তুলে দেন তিনি। রোমান্টিক সেই দৃশ্যের ছবিটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাগাভাগি করেছেন পরিচালক ও শাহরুখের পারিবারিক বন্ধু করণ জোহর।

গত রাতেই মুম্বাইয়ের বাসায় পরিবারের সঙ্গে জন্মদিন উদযাপন করেছেন শাহরুখ খান। বিভিন্ন সময়ে ভক্তদের সঙ্গে পরিবারের নানা মুহূর্ত ভাগ করে নেন এই অভিনেতা। গত রাতের মুহূর্তগুলোও বাদ যায়নি। মাইক্রোব্লগ টুইটারে সক্রিয় শাহরুখ পোস্ট করেছেন জন্মদিনের প্রথম প্রহরের কয়েকটি ছবি। ছেলেমেয়ে আর স্ত্রীকে নিয়ে গত রাতে কেক কেটেছেন, স্ত্রীকে কেক খাইয়ে দিয়েছেন এবং একসঙ্গে কার্ড খেলেছেন। এমনকি বাড়ির বাইরে হাজারো ভক্তের শুভেচ্ছা গ্রহণ করেছেন।

৫৩তম জন্মদিনে আজ শুক্রবার মুক্তি পাচ্ছে শাহরুখ খানের নতুন ছবি ‘জিরো’র ট্রেলার। আনন্দ এল রায় পরিচালিত এ ছবিতে বামনের চরিত্রে অভিনয় করেছেন এই নায়ক। ছবিতে আরও অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ, আনুশকা শর্মা, অভয় দেওল। ছবিতে অতিথি চরিত্রে অভিনয় করেছেন সালমান খান, কাজল, রানী মুখার্জি, আলিয়া ভাট, কারিশমা কাপুর প্রমুখ৷ ছবির প্রচারণামূলক একটি ভিডিওতে দেখা গেছে, শাহরুখের থেকে দ্বিগুণ উচ্চতাসম্পন্ন সালমান খানের সঙ্গে নাচ করছেন তিনি।

ছবির গল্পে দেখা যাবে এক অভিনেত্রীর প্রেমে পাগল শাহরুখ৷ বড় বাজেটের এ ছবির কিছু দৃশ্যের শুটিং হয়েছে নাসাতেও। ছবিতে তাঁর বাবার চরিত্রে অভিনয় করবেন পরিচালক তিগমাংশু ধুলিয়া৷ আসছে ২১ ডিসেম্বর মুক্তি পাবে ‘জিরো’ ছবিটি। এনডিটিভি ও অন্যান্য

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।