বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:
কলকাতার জনপ্রিয় অভিনেতা তাপস পাল মারা গেছেন

বিনোদন ডেক্স  : আজ ১৮ ফেব্রুয়ারি  ভোরে মুম্বাইয়ের একটি হাসপাতালে  তিনি শেষনিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে বয়স হয়েছিল ৬১। খবর জেনে শোকস্তদ্ধ শিল্পী মহল। এবিপি লাইভডটকম, কলকাতা২৪

১৯৫৮ সালের ২৯ সেপ্টেম্বর হুগলির চন্দননগরে তার জন্ম। ছোটবেলা থেকেই অভিনয়ের প্রতি আগ্রহ ছিলো। কলেজে পড়াকালীন নজরে পড়েন পরিচালক তরুণ মজুমদারের।  মাত্র ২২ বছর বয়সে মুক্তি পায় প্রথম ছবি দাদার কীর্তি। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাকে। একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের। ‘গুরুদক্ষিণা’ ছবির জন্য তাঁকে আজীবন মনে রাখবে বাংলার দর্শকমহল। ওই ছবিতে কালী বন্দোপাধ্যায়ের সঙ্গে তাঁর যুগল বন্দি রীতিমতো কাঁদিয়েছিল বাংলার দর্শককে।

উল্লেখযোগ্য ছবি গুলির মধ্যে সাহেব, অনুরাগের ছোঁয়া, পারাবত প্রিয়া, ভালোবাসা ভালোবসা । সাহেব ছবির জন্য ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড পান ১৯৮১ সালে। বাংলার পাশাপাশি অভিনয় করেছেন হিন্দি ছবিতেও। মাধুরী দীক্ষিতের বিপরীতে অভিনয় করেছেন অবোধ ছবিতে।

অভিনয়ের পাশাপাশি ২০০৯ সালের ভারতীয় সাধারণ নির্বাচনে তৃণমূল কংগ্রেস থেকে টিকিট নিয়ে নির্বাচিত হয়ে কৃষ্ণনগর থেকে এমপি হন তিনি। তবে ২০১৬ সালের শেষের দিকে রোজ ভ্যালি নামে একটি চীট ফান্ডের সাথে যুক্ত থাকার অভিযোগে পুলিশ তাকে গ্রেফতার করে।

 

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।