সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:৫১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:
শ্রীদেবীকে বলিউড তারকাদের শেষ শ্রদ্ধা

বিনোদন ডেক্স : বলিউড অভিনেত্রী শ্রীদেবীকে চিরবিদায় জানানো হবে বুধবার। এর আগে শেষবারের মতো এ অভিনেত্রীর প্রতি শ্রদ্ধা জানাচ্ছেন তারকারা।

পূর্ব ঘোষণা অনুযায়ী আজ সকাল সাড়ে নয়টা থেকে পশ্চিম আন্ধেরির লোখান্ডওয়ালা কমপ্লেক্সের সেলিব্রেশন স্পোর্টস ক্লাবে শ্রীদেবীর মরদেহ  রাখা হয়। বলিউডের প্রথম সারির অভিনয়শিল্পী ও ভক্তরা সকাল থেকেই শ্রীদেবীর প্রতি শ্রদ্ধা জানাতে আসতে শুরু করেন। এখানে শ্রদ্ধা নিবেদন শেষে মরদেহ নিয়ে যাওয়া হবে ভিলে পার্ল সেবা সমাজ শ্মশানে। সেখানে সাড়ে ৩টায় শেষকৃত্য হওয়ার কথা রয়েছে।

গত ২৪ ফেব্রুয়ারি না ফেরার দেশে চলে যান বলিউড অভিনেত্রী শ্রীদেবী। প্রাথমিকভাবে জানা যায়, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন তিনি। তবে সোমবার শ্রীদেবীর ময়নাতদন্ত ও ফরেনসিক রিপোর্ট হাতে পায় দুবাই পুলিশ। এতে বলা হয়, হৃদরোগে নয়, দুবাইয়ের জুমেইরাহ এমিরেটস টাওয়ারে বাথরুমের বাথটাবের পানিতে দম আটকে মৃত্যু হয়েছে শ্রীদেবীর।

মঙ্গলবার দুবাই পুলিশ প্রয়াত এ অভিনেত্রীর মরদেহ ভারতে নেওয়ার অনুমতিসংক্রান্ত কাগজ ও মরদেহ ভারতের দূতাবাস কর্তৃপক্ষ আর তার পরিবারের কাছে হস্তান্তর করে। এরপরই মরদেহ ভারতে নেয়ার প্রক্রিয়া শুরু হয়। মঙ্গলবার রাত ১০টা ৩০ মিনিটে শ্রীদেবীর মরদেহ মুম্বাইয়ে পৌঁছায়। একটি প্রাইভেট জেটে এ অভিনেত্রীর মরদেহ দুবাই থেকে আনা হয়।

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।