শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:৫৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:
সিভিল এভিয়েশন : আবারও চাদা আদায়ে সদস্য (প্রশাসন)-এর ফেয়ারওয়েল !

বিশেষ সংবাদদাতা : আবারও চাদা আদায় করে সিভিল এভিয়েশন থেকে দুই দুইবার বদলির পর বিদায় নেয়া সদস্য (প্রশাসন), সরকারের অতিরিক্ত সচিব মো. হেমায়েত হোসেনকে আজ ফেয়ারওয়েল দেয়া হচ্ছে বলে সিএএবির সূত্রে জানা গেছে। কুর্মিটোলা গলফক্লাবে তাকে এ ফেয়ারওয়েল দেয়া বলে সুত্র জানায়। এ জন্য ‘ড্রাইরেক্টর এভাব মেম্বার’ পর্যন্ত জনপ্রতি আড়াই হাজার টাকা করে চাদা আদায় করা হচ্ছে বলে সূত্রে জানা গেছে। আর এই চাদার টাকায় সিএএবি থেকে গত ১৮ ডিসেম্বর বিদায় নেয়া সরকারের অতিরিক্ত সচিবকে বিদায় সংবর্ধনা জানানো হবে। আজ ২৩ ডিসেম্বর সন্ধ্যায় কুর্মিটোলা গলফক্লাবে এ বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হবে বলে সূূত্র জানায়।
সিএএবিতে কর্মচারিদের কাছে বিতর্কিত সদস্য (প্রশাসন), নিয়োগ কেলেংকারি নিয়ে তেলেসমাতি, জাতির জনকের মাজার জিয়ারতের নামে সরকারি টাকায় দেশের বিভিন্ন দর্শনীস্থানে ভ্রমণ, ফরজানা নামের একজন কর্মচারিকে চাকরির বয়স বছর পার হতে না হতেই তাকে প্রশিক্ষণ দিয়ে চাকরি স্থায়ীকরন করা, তাকে ( ফারজানা) কাওলার স্টাফ কোয়ার্টারে অফিসারের মতো ডরমেটরি-১ বরাদ্দ দেয়া, ভুয়া সনদে চাকরি পাওয়া উপসহকারি প্রকৌশলী মাহমুদ হোসেন সেলিমকে ডিপিসি করে পদোন্নতির প্রক্রিয়া, সিনিয়রকে ডিংগিয়ে জুনিয়র প্রকৌশলী এনামুলকে পদোন্নতি দেয়ায় কোর্ট কন্টটেম্প মামলা- এ সব ঘটনাই বিদায় নেয়া সদস্য (প্রশাসনের) আমলের। এ সব ঘটনায় তাকে ( সদস্য ,প্রশাসন) সিএএবি থেকে দুই দুইবার বদলি করা হয়। কিন্ত তা বার বার বিলম্বিত হওয়ার পর অবশেষে তাকে অবমুক্তির জন্য তিনি চেয়ারম্যান বরাবর দাপ্তরিক আবেদন করেন,্ অবশেষে তাকে অবমক্তি করা হয়। কিন্ত এবার তাকে ফেয়ারওয়েল সিএএবিতে না দিয়ে কুর্মিটোলা গলফ ক্লাবে দেয়া হচ্ছে। সিএএবির চেয়ারম্যানের দপ্তর এ ফেয়ারওয়েওল আয়োজন করেছে বলে সূত্রে জানা গেছে।
উল্লেখ্য, ইতিপূর্বে সিএএবির বদলিকৃত চেয়ারম্যান এহছানুল গনি চৌধুরির ফেয়ারওয়েল ‘এডি এভাব মেম্বার’ পর্যন্ত চাদা তুলে উত্তরা ক্লাবে করার উদ্যোগ নেয়ার পর তা শেষ পর্যন্ত ভেস্তে যায়।

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।