শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:
প্রধানমন্ত্রীর ভিভিআইপি মুভমেন্টে আবারও লাপাত্তা সিএসও রাশিদা !

স্টাফ রিপোর্টার : আবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিভিআইপি মুভমেন্টে লাপাত্তা হযরত শাহজালাল বিমান বন্দরের প্রধান নিরাপত্তা কর্মকর্তা রাশিদা সুলতানা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত ২৪ ডিসেম্বর সদ্য প্রয়াত সাবেক মেয়র মহি উদ্দিনের পরিবারের সাথে সাক্ষাৎ করতে এবং স্বান্তনা দিতে চট্রগামে যান। সকাল সাড়ে ৯ টায় তিনি বাংলাদেশ বিমানে করে চট্রগ্রামে যান এবং বিকেল ৫.২০ মিনিটে তিনি শাহজালাল বিমানবন্দরে অবতরন করেন।
বিমানবন্দর সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, সকালে প্রধানমন্ত্রী চট্রগ্রাম যাওয়ার পথে সিএসও রাশিদা বিমানবন্দরে উপস্থিত থাকলেও বিকালে প্রধানমন্ত্রী যখন শাহজালালে অবতরন করেন সে সময় সিএসও রাশিদা সুলতানা বিমানবন্দরে অনুপস্থিত ছিলেন বলেন সূত্র জানায়।
বিষয়টি জানার জন্য শাহজালাল বিমানবন্দরের উপপরিচালক মোশাররফ হোসেনের সাথে তার সেল ফোনে গত ২৪ ডিসেম্বর রাতে যোগাযোগ করা হলে তিনি ‘একুশে বার্তা’কে জানান, সিএসও সর্টলিপ নিয়ে তার পারিবারিক অনুষ্ঠানে চলে গেছেন। তাই তিনি প্রধানমন্ত্রীর ভিভিআইপি মুভমেন্টে উপস্থিত ছিলেন না।
বিমানবন্দর সূত্রে জানা গেছে, ইতিপূর্বেও সিএসও রাশিদা সুলতানা প্রধানমন্ত্রীর ভিভিআইপি মুভমেন্টে অনুপস্থিত থেকেছেন। এ নিয়ে পত্রপত্রিকায় প্রতিবেদনও হয়েছে। কিন্ত এ জন্য সিএসওকে কোন জবাবদিহি করতে হয়নি।
সূত্র জানায়, সিএসও রাশিদা সুলতানা তার উর্ধতন কর্তৃপক্ষের কমান্ড মানেন না, স্বেচ্ছাচারভাবে চলেন, যখন খুশি তখন অফিসে আসেন আবার যখন খুশি অফিস থেকে চলে যান। তার বিরুদ্ধে একাধিক কারন দর্শানো নোটিশ জারি করা হয়েছে। একটি কৈফিয়ত তলব করা হয়েছে। তাকে তার উর্ধতন কর্র্তৃপক্ষ বদলির সুপারিশ করলেও তা আমলেই নিচ্ছেন না সিএএবির চেয়ারম্যান।

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।