শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:
বার বার ঘন কুয়াশায় শাহজালালে ফ্লাইট সিডিউল লন্ডভন্ড : চলছে না উড়োজাহাজ

নিজস্ব প্রতিবেদক : বার বার ঘন কুয়াশার কারণে  হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ফ্লাইট সিডিউল লন্ডভন্ড হয়ে পড়ছে। গত ২৮ ডিসেম্বরও  অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক সব ধরনের ফ্লাইটের ওঠানামা বন্ধ রয়েছে। ২৭ ডিসেম্বর বুধবার মধ্যরাত থেকে ২৮ ডিসেম্বর বৃহস্পতিবার শেষ খবর পাওয়া পর্যন্ত শাহজালাল থেকে কোনো ফ্লাইট উড্ডয়ন- অবতরন করেনি বলে বিমানবন্দর সূত্রে জানা গেছে। সিঙ্গাপুর থেকে আসা ইউএসবাংলার একটি ফ্লাইট সকালে শাহজালালে অবতরণ করতে না পেরে চট্টগ্রামের দিকে চলে গেছে। রিজেন্ট এয়ার ও গালফ এয়ারের দুটি ফ্লাইটও শাহজালালে অবতরণ করতে পারেনি।

এপিবিএন আর্মড পুলিশ ব্যাটালিয়নের মিডিয়ার দায়িত্ব প্রাপ্ত সহকারী পুলিশ সুপার মো. তারিক আহমেদের ভাষ্য, ২৮ ডিসেম্বর বৃহস্পতিবার সকালে অভ্যন্তরীণ আকাশপথের আটটি ফ্লাইট শাহজালাল বিমানবন্দর থেকে ছেড়ে যাওয়ার কথা ছিল। কুয়াশার কারণে একটি ফ্লাইটও ছাড়েনি।

সারা দেশ আজ ঘন কুয়াশাচ্ছন্ন থাকবে বলে জানিয়েছে আবহাওয়া অফিস। ঢাকা ও ময়মনসিংহে কুয়াশা বেশি। দেশের সর্বনিম্ন তাপমাত্রা আজ সকালে চুয়াডাঙ্গায় ছিল। সেখানে তাপমাত্রা ছিল ১০ দশমিক ৮ ডিগ্রি। ঢাকায় তাপমাত্রা ১৭ ডিগ্রি। দেশের দক্ষিণে যশোর ও খুলনার দিকে কুয়াশা কিছুটা কম। সড়ক নৌ পথেও ঘন কুয়াশার কারনে যান চলাচলে বিঘ্ন ঘটছে।

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।