শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:০৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:
ঢাকা-১৮ উপনির্বাচন: মনোনয়ন জমা দিলেন আ.লীগ মনোনীত প্রার্থী হাবীব হাসান: হাবীব হাসানের গায়ে এবার মুজিব কোট

ডেক্স রিপোর্ট:  ঢাকা-১৮ আসন উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. হাবিব হাসান মনোনয়নপত্র দাখিল করেছেন। মঙ্গলবার (১৩ অক্টোবর) দুপুরে রাজধানীর আগারগাঁওয়ে অবস্থিত নির্বাচন প্রশিক্ষণ ইনস্টিটিউট ভবনে রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়ন জমা দেন তিনি।

মঙ্গলবার (১৩ অক্টোবর) এ উপনির্বাচনে মনোনয়নপত্র জমা দেয়ার ছিল  শেষ দিন। ১৫ অক্টোবর মনোনয়ন যাচাই, ২২ অক্টোবর প্রার্থিতা প্রত্যাহার এবং ১২ নভেম্বর ভোট অনুষ্ঠিত হবে।

ঢাকা-১৮ আসনের নৌকার মাঝি ‘হাবীব হাসান-ই’ শিরোনামে একুশ শতকের কাগজ ‘একুশে বার্তা’র অনলাইন সংস্করণে সংবাদ প্রকাশিত হয়। হাবীব হাসানের গায়ে সচরাচর মুজিবকোট পরিহিত দেখা যায়নি। কিন্ত এবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ১৩ অক্টোবর মুজিবকোট গায়ে লাগিয়ে আগারগাও , শেরেবাংলা নির্বাচন কমিশন অফিসে গিয়ে মনোনয়নপত্র দাখিল করেন। ঢাকা-১৮ আসনের এ উপনির্বাচনে এবার তিনি এমপিও হবেন বলে জনগণ মনে করেন। এটা তার ৩০ বছরের রাজনৈতিক জীবনের সাধনা।

এলাকার জনগণ বলে বেড়াচ্ছেন, একেই বলে ভাগ্য, ৫৬ জনকে টেক্কা দিয়ে হাবীব হাসানই এমপি হবেন।

তবে এলাকার একাধিক জনতার সাথে কথা বলে জানা যায়, যদি ফেয়ার ইলেকশন হয় তবে নৌকার প্রার্থীর জয়ী হওয়া কঠিন হবে। কারণ বিএনপি ও জাপার প্রার্থীরও এলাকায় জনপ্রিয়তা ও প্রভাব রয়েছে। তবে সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠান ইসি ও সরকারের ওপর নির্ভর করছে বলে এলাকাবাসিরা জানান।

 

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।