শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:৪১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:
সিভিল এভিয়েশন : ওয়েলফেয়ারের নামে শাহাদতের কোটি কোটি টাকার বাণিজ্য, রাজনৈতিক নেতা, প্রভাবে সিএএবিতে চাকরি, এখন আবার সিএএবিতে নেতাগিরি এদের নামে দোকান বরাদ্দ দিয়ে হাতেরাখা: রাতের আধারে থার্ড টামিনালের মাটি দিয়ে শাহাদত মার্কেট ভরাটকরণ , দেখার কেউ নেই!

স্টাফ রিপোর্টার : সিভিল এভিয়েশনের মাটি অনেকে গ্রাস করে ফেলেছে, এদের সারিতে কর্মচারি শাহাদত ওয়েলফেয়ার নামের পকেট কমিটির সম্পাদক হিসেবে কাওলার মাকেট খাবার পর এবার আবার হজ¦ কাম্পের অপজিটে ১৬ কোটি টাকা মূল্যর ৪ কাঠা জমি গ্রাস করে নিয়ে সেখানে শাহজালাল বিমানবন্দরের থার্ড টার্মিনালে মাটি রাতের আধারে নিয়ে প্রায় ভরাট করে ফেলেছে বলে কর্মচারিরা জানান। এখন সে মাটিতে বহুতল মাকেট হবে। নিয়ম-নীতির তোয়াক্কা না করে আবেদন যারা করছে তাদের থেকে ৫-৭ টাকা হাতিয়ে নিয়ে দোকান বরাদ্দ দিচ্ছে। এখানে শাহাদতই রাজা- আর সবাই প্রজা- ভাবখানা এমন। চেয়ারম্যান- পরিচালকের নাম ভাংগিয়ে ধরাকে সরা জ্ঞান করছে শাহাদত। তার একক বাণিজ্যের কোন হিসাব দিতে হয় না -পরিচালককে সাত-পাচ বুঝিয়ে দেয়।, লুটপাট করে খাচ্ছে বলে কর্মচারিরা অভিযোগ করছেন। কাওলার মাকেট থেকে মাসে কোটি টাকার ভাড়া ওঠালেও তার কোন হিসাব দিচ্ছে না বলেও কর্মচারিরা অভিযোগ করেন। এভাবে শাহাদত ব্যক্তিগতভাবে কোটিপতি বনে যাচ্ছে, অথচ শাহাদত একজন কর্মচারি মাত্র, বসেন অপারেশন ভবনে আর রাজত্ব করেন সিএএবির জায়গা-জমি কোন রকম বরাদ্দ নিয়ে তা লাুটেপুটে খাওয়া। আগে তার সাথে বজলুর রহমান ছিল , এখন কমিটিতে নীচের দিকে।
এবার ঈদে শাহাদত ১০ গরু জবাই দিলেও অনেক কর্মচারি মাংস পাননি, কেউ পেয়েছেন দেড় কেজি, বাকি সব শাহাদতের মাতাব্বরিতে বন্টন।চলবে

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।