শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:১২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:
এক্সইএন ইএম-২ বদলিকে কেন্দ্র করে সিএএবিতে তোলপাড়

স্টাফ রিপোর্টার : সিভিল এভিয়েশনের এক্সইএন ইএম-২- কে বদলি ,ধরে রাখা ,সময় বেধে দেয়া, অন্য এক্সইএন শফিক ইসলামকে যোগদানে প্রতিবন্ধকতা, এসির সাথে হটটক- ইত্যাদি বিষয়কে কেন্দ্র করে সিএএবির ইএম বিভাগে তোলপাড় চলছে।সন্দেহর তীর যোগদান করতে বাধা পাওয়া ইনজিনিয়ারের প্রতি। বদলিকৃত এবং যোগদান করতে যাওয়া- ইনজিনিয়ার দুজই বন্ধু, ব্যাচমেট, একজন আরেকজনকে দোষারূপ করছেন, বিষয়টি প্রধান প্রকৌশলী পর্যন্ত গড়িয়েছে।
এ দিকে এক্সইএম ইএম-২-এর বেয়াদবিকে কেন্দ্র করেই বদলি হয়েছে এবং তা ঘুরপাক খাচ্ছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে। আর এ জন্যই তার মাদার ডিপার্টমেন্ট ইএম বিভাগ এবং প্রধান প্রকৌশলী তাকে ছাড়তে পারছেন না বিধায় ১ মাস ধরে রেখেছেন, তার পরিবর্তন হবার সুযোগ করে দেয়া হয়েছে। সংস্থার অভিভাবকের সাথেই নাকি এক্সইএন মামুন বেয়াদবি করেছেন বলে সংশ্লিষ্ট সূত্রে জানা যায়।
এ দিকে তার ব্যক্তিগত গাড়িকে নিয়ে তোলপাড় চলছে। যার নম্বর ঢাকা মেট্রো-চ-১৯-২০৪৪, চাকরির আগের এবং চাকরির এ কয়েক বছরের আয়-ব্যয়ের হিসাব খতিয়ে দেখছে সংশ্লিষ্ট সংস্থা।
খুররম সমাচার : ঠিকাদার খুররমের সাথে তার দহরম-মহরম সম্পর্ক। আর এ জন্যই তাকে গত অর্থবছরে দেড় কোটি টাকার ওপরে ঠিকাদারি কাজ দেয়া হয়েছে। এক্সইএন মামুন প্রধান প্রকৌশলীকেও থোরাইকেয়ার করেন।
শুধু তাই নয়, সিডি-১ থেকেও তাকে (খুররম) কয়েক কোটি টাকার কাজ দেয়া হয়েছে। মন্ত্রণালয় তদন্ত করছে বলে বিমান মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব জানান।
চলতি অর্থ বছরে কাওলারতে ২৫ কোটি টাকা খরচ করে হেলিপ্যাড নির্মানে গত ৯ সেপ্টেম্বর প্রথম কোন ঠিকাদারি কাজের টেন্ডার হয়েছে। কাজ করছেন ঠিকাদার হাসান-মনির।তারা নাকি কাজটি পার্সেন্টে কিনে নিয়েছেন।

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।