শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:৩৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:
বাবা পুরস্কার নিচ্ছেন মঞ্চে, চোখে জল দীপিকার

বিনোদন ডেক্স : নানা বাঁধা পেরিয়ে পদ্মাবত’র সাফল্য নতুন আনন্দ এনে দিয়েছে তাকে। বহু বাধা পেরিয়ে মুক্তির আলো দেখা ছবিটি শুরুতেই তুমুল ঝড় তুলেছে বক্স অফিসে। দীপিকা পাড়ুকোনের আনন্দের আরও একটা কারণ, তার বাবা ব্যাডমিন্টন তারকা প্রকাশ পাড়ুকোনও এই সেদিন লাইফটাইম অ্যাচিভমেন্ট পুরস্কার পেলেন। তাকে সম্মানিত করেছে ভারতীয় ব্যাডমিন্টন সংস্থা।

খেলোয়াড়ি জীবনে বহু পুরস্কার পেয়েছেন প্রকাশ। কমনওয়েলথ তো বটেই, অল ইংল্যান্ড চ্যাম্পিয়নশিপ খেতাবও জিতেছেন। এমন গুণী তারকার হাতে পুরস্কার, মানপত্র, স্মারক ও ১০ লক্ষ টাকার চেক তুলে দেন ভারতের উপরাষ্ট্রপতি বেঙ্কাইয়া নাইডু।

অনুষ্ঠানে বেঙ্কাইয়া প্রকাশের সাফল্যের উল্লেখ করে বলেন, প্রতিভার সম্মান করা ভারতীয় সংস্কৃতি। প্রকাশকে সম্মানিত করে আমরা তিনি যেভাবে নতুন প্রজন্মের সামনে দৃষ্টান্ত রেখেছেন, তাকে সম্মান করছি।

প্রকাশ বলেন, এই সম্মান পেয়ে আমি ধন্য। এর পিছনে রয়েছে আমার নিরলস প্রয়াস, কঠোর অনুশীলন, প্রতিভা, আমার শুভাকাঙ্খীদের আশীর্বাদ।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিল গোটা পাড়ুকোন পরিবার। দীপিকার সঙ্গে ছিলেন মা, বোন, বাবা। বাবাকে সম্মানিত হতে দেখে যে কোনও সন্তানেরই তো গর্ব হওয়ার কথা। তাইতো অনুষ্ঠানের একসময় দীপিকার চোখে তখন জল দেখতে পান ছবি শিকারিরা। বাবার পুরস্কার গ্রহণের দৃশ্যও ক্যামেরায় ধরে রাখেন বলিউডের মাস্তানি। এই সুখস্মৃতিই তো যে কোনও সন্তানের কাছে সারা জীবনের সম্পদ হয়ে থাকে।

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।