শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:৪৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:
থানা থেকে আটক পুলিশ কর্মকর্তা : ইয়াবা পাচারের অভিযোগ

একুশে বার্তা ডেক্স : ৫০ হাজার পিস ইয়াবা ও তিন লাখ টাকাসহ নারায়ণগঞ্জ সদর মডেল থানার একজন সহকারী উপ পরিদর্শককে (এএসআই) আটক করা হয়েছে। গতকাল বুধবার দিবাগত রাত ১টার দিকে থানা থেকে পুলিশের অই কর্মকর্তাকে আটক করা হয়।

আটক এএসআইয়ের নাম সোহরাওয়ার্দী রুবেল। গত পাঁচ মাস ধরে তিনি নারায়ণগঞ্জ সদর মডেল থানায় কর্মরত আছেন। রুবেল বন্দরের রূপালী আবাসিক এলাকাতে সংযুক্ত আরব আমিরাত (ইউএই) প্রবাসী কামরুল ইসলামের বাড়ির দ্বিতীয় তলার ফ্ল্যাটে থাকেন।

গতকাল বুধবার দিবাগত রাত ১টার দিকে রুবেলের ফ্ল্যাট বাসায় নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশ, বন্দর থানা পুলিশ ও জেলা গোয়েন্দা শাখা (ডিবি) যৌথভাবে এ অভিযান চালায়। বৃহস্পতিবার দুপুর পর্যন্ত ইয়াবা উদ্ধারের এই অভিযান অব্যাহত ছিল।

পুলিশ সূত্রে জানা যায়, ২০১৭ সালের মার্চে অসদাচারণের অভিযোগে রুবেলকে বন্দর থানা থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছিল। তবে পরে আবারও নারায়ণগঞ্জে পদায়িত হন তিনি।

রূপালী আবাসিক এলাকার ওই বাড়ির তত্ত্বাবধায়ক জিয়াউল জানান, এএসআই রুবেল প্রায়ই বিভিন্ন লোকজনকে হাতকড়া পরা অবস্থায় এনে তার ফ্ল্যাটে রাখতেন। বুধবারও বিকেলেও দুজনকে ধরে এনে বাসায় রেখে রাতে ছেড়ে দেন তিনি। কেন তাদের ধরে আনা হতো বা বাসার ভিতরে তারা কী করতো তা জানাতে পারেননি তিনি।

নারায়ণগঞ্জ পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুবুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দিবাগত রাত ১টায় রুবেলের ফ্ল্যাট বাসায় অভিযান চালানো হয়। তখন বাসায় থাকা বাজারের ব্যাগ থেকে ৪৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় তার কাছ থেকে তিন লাখ টাকাও উদ্ধার করা হয়।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি কামরুল ইসলাম বলেন,   অভিযান চলাকালে থানা থেকেই সোহরাওয়ার্দী রুবেলকে আটক করা হয়। এসময় তার ব্যাগে আরও পাঁচ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। এ বিষয়ে অভিযান অব্যাহত আছে। তদন্ত চলছে। তদন্ত শেষে ঊর্ধ্বতনদের পরামর্শ অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।