বুধবার, ১৫ মে ২০২৪, ১০:৪৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:
উত্তরায় স্পোটিং ক্লাবে যুবক খুন, আটক ২ : এসি ম্যানেজে জুয়া খেলা চলতো

বাশার :  উত্তরায় জুয়া খেলার  টাকা ভাগ বাটোয়ারাকে কেন্দ্র করে মো. সুমন (৪০) নামের এক যুবককে হত্যার অভিযোগ ওঠছে। এ ঘটনায় ফেরদৌস ওরফে পেরু (৪০) ও জুয়েল (৩০) নামের দুই জনকে আটক করেছে পুলিশ।

জানা যায়, উত্তরা ৪ নম্বর সেক্টরের ২/এ নং সড়কের ১ নম্বর বাসার স্পোটিং ক্লাবের ২য় তলায় শনিবার সকালে এ ঘটনা ঘটে। নিহত সুমন ময়মনসিংহের হালুয়াঘাট থানাধীন নাগলা নামক এলাকার ফয়েজ উদ্দিন আহমেদের ছেলে।

স্পোটিং ক্লাবের নাম প্রকাশ করার শর্তে এক খেলোয়ার  জানান, ক্লাবের বিতান ও সুমনের মধ্যে জুয়া খেলার টাকা নিয়ে দীর্ঘ দিন যাবত দন্দ্ব চলছিল। এরই জের ধরে শুক্রবার রাতে বিতানের নির্দেশে তার সহযোগী লাবুর মাধ্যমে সুমনকে ধরে নিয়ে আসা হয়। পরবতীর্তে তাদের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে সুমকে ছুরিঘাত করা হয়। পরবর্তীতে সকালে সে মারা যায়।

স্পোটিং ক্লাবের হিসাবরক্ষক আমিনুল রাকিব  জানান, ভোর রাতে ক্লাবের ২য় তলায় একটি ঘটনা ঘটেছে। এ ঘটনায় পেরু ও জুয়েল নামের দুই জনকে আটক করেছে পুলিশ। তিনি আরো জানান, ক্লাবের ২য় তলায় কার্ড কর্ণার। যেখানে বিতানের নিয়ন্ত্রণে টাকার বিনিময়ে কার্ড (জুয়া) খেলা হয়। ঘটনার সময় বিতান, লাবু,, পেরু,, জুয়েলসহ ৬/৭ জন ছিল। শনিবার সকাল সাড়ে ৯টার দিকে লাবু  ক্লাব থেকে বের হয়। এর কিছুক্ষণ পর সুমনকে ধরাধরি করে পেরু ও জুয়েল বের করে নিয়ে যায়। কিন্ত বিতান কখন বের হয়েছে তা জানাতে পারেননি তিনি।

স্থানীয়রা  জানায়,  বেশ কয়েক বছর ধরে স্পোটিং ক্লাবে জুয়া খেলা চলে আসছে। একে কেন্দ্র করে প্রায়ই ৪ নম্বর সেক্টর এলাকায় গন্ডগোল হয়। ফলে সেক্টরবাসীরা আবাসিক সুবিধা থেকে বঞ্চিত হচ্ছে। এদিকে ক্লাবের লোকজন এতই প্রভাবশালী যে থানা পুলিশের কাছে মৌখিক অভিযোগ করেও  কোন সুরাহা হয় নি। গত দুই মাস পূর্বে বিমানবন্দর জোনের সহকারী কমিশনার (এসি) রুহুল আসিন সাগর এর মাধ্যমে একবার  জুয়া খেলা বন্ধ করা হয়েছে সম্ভব হয়েছিল। কিন্তু তার পর দিন থেকে তাকে (এসি) ম্যানেজ করেই জুয়ারীরা ফের খেলা শুরু করেছে।

তবে এ হত্যাকান্ডে ব্যাপারে সহকারী কমিশনার (এসি) রুহুল আসিন সাগর  জানান, সুমনকে ছুরিকাঘাত করে খুন করা হয়েছে। আর হত্যাকান্ডের নেপথ্যে জুয়া খেলা বলে ধারণা করা হয়েছে। এ ঘটনায় দুই জনকে আটক করা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

নিহত সুমনের লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে রয়েছে। নিহতের পিঠে চুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।