বুধবার, ১৫ মে ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:
উত্তরায় চাঁদা না দেওয়ায় ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টা : আওয়ামীলীগ নেতা হাবিব হাসানের ভাগিনা জড়িত থাকার অভিযোগ : মামলা নেয়নি ওসি

বাশার : রাজধানীর উত্তরায় চাঁদার জন্য রফিকুল ইসলাম নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টার ঘটনা ঘটেছে। ঢাকা মহানগর উত্তর আওয়ামীলের যুগ্ম সাধারণ সম্পাদক হাবীব হাসানের ভাগিনার কবির হাসানের বিরুদ্ধে এ অভিযোগ পাওয়া গেছে। ওই ব্যবসায়ী বর্তমানে উত্তরা আধুনিক মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ওই ব্যবসায়ী ইউএস প্যাসিফিক রিয়েল এস্টেট নামক ব্যবসা প্রতিষ্ঠানের ম্যানেজিং ডিরেক্টর বলে জানা গেছে।

উত্তরা ১৪ নম্বর সেক্টরের ১০ নং সড়কের ওই প্রতিষ্ঠানে ৪ ডিসেম্বর সোমবার দুপুরে এ হামলার ঘটনা ঘটে। তবে বিষয়টি  রাতে জানাজানি হয়ে যয়।

উক্ত প্রতিষ্ঠানের জেনারেল ম্যানেজার মাসুদ হাসানের অভিযোগ, উত্তরার আওয়ামীলীগ নেতা হাবীব হাসানের ভাগিনা কবির হাসান ৪-৫ জন সন্ত্রাস পাঠিয়ে চাঁদা দাবি করেন। চাঁদা না দিতে চাইলে স্যারকে এলোপাতারি কুপিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায় দুর্বৃতরা।

তিনি আরো বলেন, আমরা এই ঘটনায় উত্তরা থানায় মামলা করতে গেলে থানার (ওসি) ভারপ্রাপ্ত কর্মকর্তা আলী হোসেন খান মামলা নেয়নি।

হামলার বিষয়ে উত্তরা পশ্চিম থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) ওমর কাইয়ুম  জানান, ব্যবসায়ীকে হামলার ঘটনায় কোন মামলা দায়ের করা হয় নি। তবে ওই ব্যবসায়ীর কাছে অনেকেই টাকা পাবে বলে জানি।

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।