শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:৪১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:
ঘাটাইলের ভবনদত্ত গণ উচ্চ বিদ্যালয়ে নবীন বরন ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান সম্পন্ন

সংবাদদাতা : গত ২৮ জানুয়ারি সোমবার টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার এতিহ্যবাহী ভবনদত্ত গণ উচ্চ বিদ্যালয়ে বার্ষিক দোয়া মহিফিল, নবীন বরণ ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সকালে বিদ্যালয় চত্তরে এ অনুষ্ঠানমালার আয়োজন করা হয়। অনুষ্ঠানের শুরুতে ৬ষ্ঠ শ্রেনীর নবীন ছাত্রছাত্রীদেরকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। দ্বিতীয় পর্বে বিদায়ী
পরিক্ষার্থীদের জন্য দোয়া মাহফিলের আয়োজন করা হয় ৷ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ম্যানেজিং কমিটির সভাপতি ও টাংগাইল জেলা আওয়ামী লীগের স্বাস্থ বিষয়ক সম্পাদক আ ন ম বজলুর রহীম (রিপন)।

এতে উপস্থিত ছিলেন কালিহাতি আর এস সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর  রহমান, সাবেক প্রধান শিক্ষক হায়দায় আলী, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আলতাব হোসেন, দাতা ‍সদস্য আক্তার হোসেন কিছলু, ভাবনদও সরকারি প্রাঃ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফারুক হোসেন, ইউপি সদস্য কামাল হোসেন, সাবেক ইউপি সদস্য মজিবর রহমান, হাজী আঃ গফুর, কমল সিদ্দিকী, ম্যানেজিং কমিটির সদস্য চান মামুদ, সদস্য আক্তার হোসেন, সদস্য আঃ লতিফ, সদস্য রোস্তাম আলী, আঃবাছেদ, হাজী আরফান আলী, সিনিয়র শিক্ষক ছুফিয়া খাতুন, বিপ্লব সরকার, নাজিম উদ্দিন, সোহরাব উদ্দিন, মিজানুর রহমান মিন্টু, রহমান আল আমিন প্রমুখ।

এ ‍সময় ‍সকল অভিভাবক সদস্যবৃন্দ ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান পরিচালনা করেন শিক্ষক শ্যামল চন্দ্র ভৌমিক ও  বাছির উদ্দিন।

 

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।