শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:৫০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:
চট্রগ্রাম শাহ আমানত বিমানবন্দরে ৪৮ পিস স্বর্নসহ ৬ যাত্রী আটক

একুশে বার্তা প্রতিবেদন :শুল্ক গোয়েন্দা কর্তৃপক্ষ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চট্রগ্রাম শাহ আমানত বিমানবন্দরে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটের সিটের নীচ থেকে ৪৮ পিস স্বর্নবার জব্দ করেছে। এর সাথে জড়িত সন্দেহে ৬ যাত্রীকে আটক করে জিঙ্ঘাসাবাদ করছে। আজ শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে শুল্ক গোয়েন্দা এ অভিযান চালায়।
শুল্ক গোয়েন্দা সূত্রে জানা গেছে, জেদ্দা থেকে আগত বাংলাদেশ বিমানের একটি ফ্লাইট চট্রগ্রাম শাহ আমানত বিমানবন্দরে দুপুর সাড়ে ১২টায় অবতরণ করে। গোপন সংবাদের ভিত্তিতে শুল্ক গোয়েন্দা টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কালো স্কচটেপে মোড়ানো তিনটি প্যাকেট থেকে ৪৮ পিস স্বর্নবার জব্দ করে। জব্দকৃত স্বর্নের মূল্য আড়াই কোটি টাকা। এর সাথে জড়িত ৬ জনকে আটক করে ব্যাপক জিঙ্ঘাসাবাদ চলছে।
এ ব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, জব্দকৃত স্বর্ন জব্দ করার প্রাথমিক দাবিদার বাংলাদেশ সিভিল এভিয়েশন। কারন সিভিল এভিয়েশন অভিযান পরিচালানা করার প্রাক্কালে শুল্ক গোয়েন্দা এসে উক্ত অভিযানে নেতৃত্ব দেয়। এ ভাবে সবগুলো অভিযানের সাফল্যই শুল্ক কর্তৃপক্ষ নিয়ে নেয়। আর সিভিল এভিয়েশনও নিজেদের অনেকটা গুটিয়ে নেয়।

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।