শনিবার, ০৪ মে ২০২৪, ১২:০৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:
ছেলেকে নিয়ে ভারতে শাকিবের কাছে গেলেন অপু

বিনোদন ডেক্স :  জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান ও নায়িকা অপু বিশ্বাসের ডিভোর্স হয়ে গেছে, এটা পুরনো খবর। নতুন খবর হলো, রোববার কলকাতায় শাকিব খানের শুটিংয়ের সেটে ছেলে আব্রাহামকে নিয়ে হাজির হয়েছেন অপু বিশ্বাস।

কলকাতার একটি ছবি ও পত্রিকার ফটোশুট নিয়ে ব্যস্ত ছিলেন শাকিব। তার সঙ্গে ছিলেন শ্রাবন্তী ও পায়েল সরকার। এ সময় তিনি জানতে পারেন যে, ছেলে আব্রাহাম তার মায়ের সঙ্গে কলকাতা থেকে শিলিগুড়ি যাচ্ছে। এরপর তিনি অপুর সঙ্গে যোগাযোগ করেন। সন্ধ্যার দিকে আব্রাহাম তার মায়ের সঙ্গে শুটিং স্পটে আসে। ঘণ্টা দেড়েক শুটিং সেটে থাকার পর আব্রাহামকে নিয়ে কেনাকাটা করতে বেরিয়ে যান শাকিব। কেনাকাটা শেষে আব্রাহামকে নিয়ে ফিরে আসেন শাকিব। এরপর ছেলেকে নিয়ে শুটিং সেট ত্যাগ করেন অপু।

শুটিং ইউনিটে আব্রাহাম কোলে নিয়ে শাকিব খান ও অপু বিশ্বাসের সঙ্গে ছবিও তুলেছেন শ্রাবন্তী। এর মধ্যে আব্রাহাম ও শাকিব খানের সঙ্গে শ্রাবন্তীর ছবিটি রোববার রাতেই ‘ভাইজান এলো রে’ ছবির প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজের ফেসবুক পেজে পোস্ট করা হয়।

রোববার সকালে জয়কে সঙ্গে নিয়ে কলকাতায় যান অপু বিশ্বাস। এর আগে গত শুক্রবার সন্ধ্যায় রাজধানীর একটি শুটিং হাউসে ‘জানবাজ’ ছবির গল্প শোনানো হয় শিল্পীদের। সেখানে অপু বিশ্বাস জানিয়েছিলেন, ছেলেকে নিয়ে নিজের মতো করে কয়েকটা দিন কাটাতে কলকাতায় যাচ্ছেন। সেখানে চিকিৎসকের সঙ্গেও দেখা করবেন। সপ্তাহখানেকের মধ্যে তার দেশে ফেরার কথা রয়েছে।

আর শাকিব খান ২০ মার্চ দেশে ফিরে ‘ক্যাপ্টেন খান’ ছবির শুটিংয়ে যোগ দেবেন। এরপর ‘ভাইজান এলো রে’ ছবির শুটিংয়ের জন্য লন্ডন যাবেন।

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।