সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১২:০৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:
ডিবির সংবাদ সম্মেলন : আদম তমিজীর বিয়ে নেশা: প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি, দক্ষিণখান থানায় মামলা , বাদি নাঈম

হক গ্রুপের চেয়ারম্যান আদম তমিজী হক অসংখ্য বিয়ে করেছেন বলে জানিয়েছেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) প্রধান ও অতিরিক্ত পুলিশ কমিশনার মোহাম্মদ হারুন অর রশিদ।

৯ ডিসেম্বর শনিবার দিবাগত রাতে আদম তমিজীকে আটকের পর রাতে সাংবাদিকদের এ কথা জানান তিনি।

সাইবার নিরাপত্তা আইনে তমিজীর বিরুদ্ধে মামলা আছে জানিয়ে হারুন অর রশিদ বলেন, তার বিরুদ্ধে দক্ষিণ খান থানায় মামলা আছে। তিনি অসংখ্য বিয়ে করেছেন। আদম তমিজীর স্ত্রীরাও তার বিরুদ্ধে অভিযোগ করেছেন। এসব কারণে তাকে আমরা জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে এসেছি।

হারুন বলেন, আদম তমিজীর সঙ্গে কারও কোনো শত্রুতা নেই। হঠাৎ করেই তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে এসে বলা শুরু করলেন তার মা হলেন হাফ ইসরাইল। ইসরাইল সরকারকে আহ্বান করেছেন তাকে উদ্ধার করতে। আবার আমেরিকাকে আহ্বান করেছেন বাংলাদেশ সরকার তাকে আটকে রেখেছে, তাকে উদ্ধার করতে বলেছেন। বাংলাদেশ সরকার যদি তাকে গ্রেফতারই করতো, তাহলে তিনি যখন এয়ারপোর্ট দিয়ে আসলেন তখনই তাকে আটকাতে পারতাম। এয়ারপোর্ট দিয়ে এসে এমন পাগলামি করেছেন তিনি। তাছাড়া বাংলাদেশের পাসপোর্ট আগুন দিয়ে পুড়িয়ে সোশ্যাল মিডিয়ায় দেখিয়েছেন। যে দেশে তার শিল্প কারখানা, যে দেশের শিল্প কারখানা দিয়ে তিনি চলেন, সেই দেশের পাসপোর্ট তিনি পুড়িয়ে ফেলেছেন। এটা রাষ্ট্রের বিরুদ্ধে ষড়যন্ত্র।

এর আগে এদিন রাতে আদম তমিজীকে রাজধানীর গুলশানের বাসা থেকে আটক করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের সদস্যরা।

আদম তমিজী হকের বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ায় সাইবার নিরাপত্তা আইনে মামলা রয়েছে। আনিছুর রহমান নাঈম নামে এক ব্যক্তি বাদী হয়ে রাজধানীর দক্ষিণখান থানায় এ মামলাটি করেন।

 

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।