বুধবার, ১৫ মে ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:
ডেঙ্গুতে ঢাবি ছাত্র ফিরোজের মৃত্যু

ডেক্স রিপোর্ট :  : ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মারা গেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী  ফিরোজ কবীর। সহপাঠীদের দাবি থাকলেও তার মরদেহ ক্যাম্পাসে নেয়া হবে না। সরাসরি গ্রামের বাড়িতে নেয়ার সিদ্ধান্ত নিয়েছে তার পরিবার ও মুরুব্বিরা।

ব্যবসায় অনুষদের অর্থায়ন (ফিন্যান্স) বিভাগের ছাত্র ছিলেন ফিরোজ।  শুক্রবার রাত ১০টার দিকে তিনি স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীনবস্থায় মৃত্যুবরণ করেন। তার গ্রামের বাড়ি ঠাকুরগাঁও জেলায়।

ফিরোজের মৃত্যুর ঘটনার পর থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ে(ঢাবি) নেমে আসে শোকের ছায়া। ঢাবি শিক্ষার্থীদের ফেইসবুক টাইমলাইন ভাসছে ফিরোজের ছবিতে। শিক্ষার্থীদের শেষ ইচ্ছা তার এই সহপাঠী, বড় ভাই, ছোট ভাইটিকে একবার শেষ দেখা দেখবে। তার জানাযায় শরীক হবে। কিন্তু এই আশাটুকুও পূর্ণ হচ্ছে না। লাশ ঢাবি ক্যাম্পাসে না এনে সরাসরি গ্রামের বাড়ি ঠাকুরগাঁওয়ে নিয়ে যাওয়া হবে। রাত ২টার দিকে ফিরোজের রুমমেট, ভাই এবং যারা ফিরোজের লাশের সাথে ছিলেন তাদের সাথে কথা বলে জানা গেছে, ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর পরিকল্পনায় লাশ গ্রামের বাড়িতে পাঠানো হচ্ছে, ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আনা হবে না।  আমাদের সময় ডটকম

 

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।