বুধবার, ০৮ মে ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:
ডেটলাইন ৩ অক্টোবর : বাফুফে নির্বাচন : অবৈধ লেনদেন ঠেকাতে ৪৬ প্রার্থী ও ১৩৯ কাউন্সিলর গোয়েন্দা নজরদারিতে

খেলা ডেক্স  :  বাফুফে নির্বাচন এখন দরজার সন্নিকটে। ১৩৯ জন ভোটারের ভোটে ৪ বছরের জন্য নির্বাচিত হবে আগামী কার্যকরী কমিটি। এই নির্বাচনকে ঘিরে নতুন শঙ্কা দেখা দিয়েছে। অবৈধ লেনদের শঙ্কা জাগায় এই নির্বাচন তদারকি করছেন দেশের গোয়েন্দা সংস্থারা। প্রার্থী ও কাউন্সিলররা গোয়েন্দা নজরদারিতে রয়েছেন। গোয়েন্দা রিপোর্টের ভিত্তিতে যেকোন সময় যে কোন সিদ্ধান্ত আসতে পারে।

প্যানেল এবং স্বতন্ত্র প্রার্থীরা এখন গণসংযোগে ব্যস্ত। ঠিক এই সময় অবৈধভাবে অর্থ লেনদেনের শঙ্কায়  বাফুফে প্রধান নির্বাচন কমিশনার। প্রধান নির্বাচন কমিশনার মেজবাহ উদ্দীন জানিয়েছেন, “স্পেশিফিকভাবে গোয়েন্দা সংস্থাদের কাছে ভোটার তালিকা, প্রার্থীদের তালিকা পাঠানো হয়েছে। লেনদেনের শঙ্কা আছে, তারা যেন নজরদারি করে তারাই যেন ব্যবস্থা গ্রহণ করে। ফুটবলের বদনাম হয় এমন কাজ যাতে নির্বাচনে না করা হয়।”

তিনি আরও বলেন, ‘ফুটবলের যাতে বদনাম না হয়, বাফুফের যাতে বদনাম না হয় তার স্বার্থেই সবাইকে উদ্যোগী হতে হবে।”

৪৬ জন প্রার্থী (বাদল রায় বাদে)  এবং ১৩৯ জন কাউন্সিলর এখন রয়েছেন গোয়েন্দা সংস্থাগুলোর নজরদারিতে। যেকোনো সময় যেকোনো ব্যবস্থা গ্রহণ করা হতে পারে।

আগামী ৩ অক্টোবর ২১ পদের বিপরীতে ৪৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন। সভাপতি পদে কাজী সালাউদ্দিন এর বিপক্ষে লড়বেন স্বতন্ত্র প্রার্থী শফিকুল ইসলাম মানিক।

 

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।