শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:৫২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:
সিএএবি : দুদকে তলবকৃত ততা¡বধায়ক প্রকৌশলী মাকসুদ পিআরএল-এ গেলেন : নতুন পিডি প্রকৌশলী হাবিবুর রহমান : তত্বাবধায়ক প্রকৌশলী হিসেবে কনফার্ম হতে পারলেন না নূরুদ্দিন চৌধুরি! ফ্যাক্টর গেট কেলেংকারির মামলা : শরিফুল ইসলাম তত্বাবধায়ক প্রকৌশলী হতে যাচ্ছেন

স্টাফ রিপোর্টার : সিভিল এভিয়েশনে দুদকের তলবি চিঠি জারিরর পর পিআরএ-এ গেলেন থার্ড টার্মিনালের পিডি প্রকৌশলী একেএম মাকসুদুল ইসলাম। নতুন পিডি হিসেবে থার্ড টার্মিনালের দায়িত্ব দেয়া হয়েছে প্রকৌশলী হাবিবুর রহমানকে।
এ দিকে গেট কেলেংকারির বিভাগীয় মামলা শেষ না হওয়ায় তত্বাবধায়ক প্রকৌশলী হিসেবে কনফার্ম হতে পারলেন না প্রকৌশলী এমএইচডি নূরুদ্দিন চৌধুরি।বিভাগীয় মামলা এখনও ঝুলিয়ে রাখা হয়েছে।
অন্যদিকে নির্বাহি প্রকৌশলী শরিফুল ইসলামকে পদোন্নতি দিয়ে সিডি-১ এবং সিডি-২-এর তত্বাবধায়ক প্রকৌশলী করার প্রক্রিয়া চলছে বলে জানা যায়। আর তা না হলে তাকে পদোন্নদি দিয়ে সিডি-৩-এর পিএন্ডডিকিউএস করা হতে পারে বলেও সূত্রে জানা যায়।
সূত্রমতে প্রকৌশলী শরিফুল ইসলামও তো গেট কেলেংকারির বিভাগীয় মামলার আসামি। আরো ৭ জন আছেন। এদের ক্ষেত্রেও কি নূরুদ্দিনের মতো প্রশাসনিক এ্যাকশন নেয়া হবে? – এ প্রশ্ন সিএএবিতে ঘুরপাক খাচ্ছে।ৃ

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।