শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:০৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:
সিএএবি : বদলির পরও মেম্বার এডমিন বহাল , যোগদান করেননি শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ে

স্টাফ রিপোর্টার : সরকারের অতিরিক্ত সচিব, সিভিল এভিয়েশনের মেম্বার এডমিন এখনও সিএএবিতেই বহাল। তিনি যোগদান করেননি তার বদলিকৃত কর্মস্থল শ্রম ও কর্ম সংস্থান মন্ত্রণালয়ে।-
খোজখবর নিয়ে জানা যায়, প্রথমে সিএএবিতে পরিচালক সম্পত্তি , পরে পরিচালক প্রশাসন এরপর তাকে সদস্য প্রশাসন হিসেবে দায়িত্ব দেয়া হয়, বর্তমানে তিনি সিএএবিতে সদস্য প্রশাসন হিসেবে দীর্ঘদিন যাবত কর্মরত। জন প্রশাসন মন্ত্রণালয় থেকে তাকে একাধিক বার বদলি করা হয়।
সর্বশেষ গত ১০ অক্টোবর তাকে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ে অতিরিক্ত সচিব হিসেবে বদলি করা হয়।
তিনি আর কেউ নন, তিনি সরকারের অতিরিক্ত সচিব মো. মিজানুর রহমান ৫৬৯৪। কিন্ত এখনও তিনি সিএএবি ছাড়েননি। তিনি নাকি সিএএবি চেয়ারম্যানের খুব পছন্দের, তাই তাকে সিএএবিতে বহাল রাখার জন্য সিএএবি চেয়ারম্যানের সুপারিশ রয়েছে- এমন গুনজন শোনা যায়।
এ দিকে সিএএবির চেয়ারম্যানেরই আগামি ডিসেম্বরে সিএএবি ছাড়ার কথা, কারণ তিনি অবসরে যাবেন। প্রধান প্রকৌশলীও আগামি ডিসেম্বরে অবসরে যাবেন বলে জানা যায়। তবে সবাই থাকার তদবিরে নাকি ব্যস্ত। বিমান সচিবও ৩১ ডিসেম্বরে অবসরে যাবেন- এমন খবর পত্রিকায় প্রকাশিত হয়েছে। তাই বলা যায় আগামি ডিসেম্বরে সিএএবির ২ পদস্থ কর্মকর্তা এবং বিমান সচিব অবসরে যাবেন। তবে সবাই চাকরির মেয়াদ বৃদ্ধির দৌড়ে থেমে নেই।
পরবতী প্রধান প্রকৌশলী হাবিবুর রহমান : আগামি ডিসেম্বরে সিএএবির বর্তমান প্রধান প্রকৌশলী মো. আব্দুল মালেক অবসরে গেলে পরবর্তী প্রধান প্রকৌশলী হাবিবুর রহমান-ই, তার সাথে প্রতিযোতিায় কেউ নেই।

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।