শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:৫৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:
সিভিল এভিয়েশন : সিএটিসি থেকে পিকআপ ভর্তি ফাইল গায়েব ঘটনার তদন্ত ধামাচাপা: নিরাপত্তা বিভাগের রুনু-হিরা ধরাছোয়ার বাইরে :পরিচালককে ম্যানেজ: ছড়ি ঘুরাচ্ছে মিয়াজি

স্টাফ রিপোর্টার : সিভিল এভিয়েশনের সিএটিসি থেকে প্রকাশ্য দিবালোকে হিসাব বিভাগের পিকআপ ভর্তি ফাইল গায়েব করার ঘটনায় গঠিত তদন্ত রিপোর্ট আলোরমুখ দেখছে না, তদন্ত কর্মকর্তাদ্ধয় উদাসিন। ফলে তদন্ত ধামাচাপা পড়ছে বলে বলে জানা যায়।
এ দিকে এ ঘটনায় নেতৃত্ব দেয়া নিরাপত্তা বিভাগের রুনু, স্টোরের আশরাফি হিরা ধরাছোয়ার বাইরে রয়ে গেছেন, তাদেরকে তদন্তের আওতায় আনা হচ্ছে না। আশরাফি হিরাকে সিএটিসি থেকে বদলির পরও বহাল।
সদর দপ্তরের ভিডিও ফুটেজও তদন্তের আওতায় আসছে না। সংখ্যা লঘিস্ট পরিচালককে ম্যানেজ করা হয়েছে বলেও শোনা যায়। আর এতে মূল ভ’মিকা রাখছেন মিয়াজি নামের এক কর্মকর্তা।যিনি সিএটিসিতে ঘুপচি টেন্ডার , বিভিন্ন কেনাকাটায় ভ’মিকা পালন করে থাকেন বলেও শোনা যায়।গণমাধ্যমে রিপোর্ট প্রকাশে তিনি অনেককে ডেকে নিয়ে শাসান বলেও শোনা যায়। তিনি কয়েক পরিচালকের আমল থেকেই এখানে আছেন, তাকে এখান থেকে বদলি করে এমন সাধ্য কার?
উল্লেখ্য, গত ১১ মে সকাল ১০ টা থেকে দুপুর ১২টার মধ্যে পিকআপভ্যান ট্রাকযোগে ১৮-২০ বস্তা হিসাব বিভাগের ফাইল পাচার করে নিয়ে যায়।এ ঘটনায় সহযোগিতা করেন নিরাপত্তা সুপার রুনু ও সহকারি স্টোর কিপার আশরাফি হিরা। ক্লিনাররা এ কাজে সহায়তা করে।
এ ঘটনায় সহকারি পরিচালক সাইদুজ্জামান ও আহমেদ উল্লাহকে তদন্ত কর্মকর্তা নিয়োগ করা হয়। সদর দপ্তর নিয়ন্ত্রিত সিসি ক্যামেরার ফুটেজ পরিক্ষা করলেই ঘটনা ধরা পড়বে বলে অনেকে জানান।

 

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।