শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:
প্রধানমন্ত্রীর কার্যালয়ের বদলির সুপারিশ ভেস্তে গেছে : হজ¦ ক্যাম্পের দুর্নীতিবাজ সেই কেরানি সোহিলের আপন ভাগিনা-ভাতিজাকে চাকরি, মন্ত্রণালয়ে তদবির, এবারও সৌদি আরবে পাঠানোর সুপারিশ!

বিশেষ সংবাদদাতা : আশকোনা হজ¦ ক্যাম্পে দীর্ঘদিন ধরে কর্মরত- যাকে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে দাপ্তরিক চিঠিতে বদলির সুপারিশ ভেস্তে গেছে, মন্ত্রণালয় তদন্ত করে তার ও তার বউ-এর নামে ৩ কোটি ১১ টাকার দুর্নীতির উৎস খুজে পেয়েছে, যার দুর্নীতির আমলনামা সচিবের টেবিলে উপস্থানের আগেই শাহজালাল বিমানবন্দরে সেই ধর্ম সচিবের প্রটোকলকারি – সেই দুর্নীতিবাজ কেরানি ফেরদৌস মুহাম্মদ সুহিল, তার আপন শ্যালক দীন মোহাম্মদ এবং সহকারি হজ¦ অফিসার আব্দুল মালেককে এবারও হজ¦ যাত্রীদের সেবার জন্য সৌদি আরবে পাঠানোর সুপারিশ করে মন্ত্রণালয়ে দাপ্তরিক পত্র প্ঠানো হয়েছে। উক্ত দাপ্তরিকপত্রে সুপারিশ করেছেন পরিচালক হজ¦ ক্যাম্প। ফলে হ্জ¦ ক্যাম্পে কর্মরত দুর্নীতিবাজরা পার পেয়ে যাচ্ছেন। এখনও তাদের বিরুদ্ধে প্রশাসনিক এ্যাকশন শুরু হয়নি। দুর্নীতিবাজদের আগলে রেখেছেন পরিচালক হজ¦ ক্যাম্প- এমন কথা চাউর হয়ে গেছে। শুধুতাই নয়- দুর্নীতিবাজ সোহিলকে নিয়ে মন্ত্রণালয়ে তদবির করছেন পরিচালক হজ¦ ক্যাম্প। সচিব অন্ধ্যকারে। সচিবকে ভুল বুঝিয়ে দুর্নীতিবাজরা পার পেয়ে যাচ্ছেন। আর তারা বলে বেড়াচ্ছেন শতকরা ৭০ ভাগ কাজ সেরে ফেলেছি, এবার ৩০ ভাগ কাজ করতে পারলেই আমাদের আর ঠেকায় কে ?
উল্লেখ্য, গত হজ¦ মওসুমেও শারীরিভাবে আনফিট হওয়া সত্বেও কেরানি সুহিলকে হজ¦ যাত্র্যীদের সেবার জন্য সৌদি আরব পাঠানো হয়।
শীর্ষ এই দুর্নীতিবাজদের ব্যাপারে ধর্ম মন্ত্রীও অন্ধকারে। ফলে বার বার দুর্নীতিবাজদের বিরুদ্ধে প্রশাসনিক সব আদেশই ভুলুন্ঠিত হচ্ছে। পরিচালক হজ¦ ক্যাম্প দুর্নীতিবাজদের আগলে রেখে দুর্নীতিকেই উৎসাহিত করছেন বলে অনেকে মন্তব্য করছেন।
এবার আপন ভাগিনা- ভাতিজাকে নিয়োগ : আশকোনা হজ¦ ক্যাম্পে কর্মরত শীর্ষ দুর্নীতিবাজ কেরানি সোহিলের আপন ভাগিনা আসাদুজ্জামান এবং ভাতিজা মঈনকে চাচকি দেয়া হয়েছে। নিয়োগ কমিটির সদস্য সচিব সহকারি হজ¦ অফিসার আব্দুল মালেককে এ ব্যাপারে অন্ধকারে রেখে পরে তার সই নেয়া হয়েছে বলে জানা গেছে।
এ ব্যাপারে জানতে বার বার সহকারি হজ¦ অফিসার আব্দুল মালেকের সেল ফোনে কল করলেও কথা উথÍাপনের আগেই তিনি লাইন কেটে দেন। ফলে তার বক্তব্য নেয়া সম্বভ হয়নি। ক্রমশ

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।