শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:১২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:
সিভিল এভিয়েশন ডিভিশন-৩ : চকিদার যখন পিয়ন : স্ট্যান্ডরিলিজের পরও চকিদার বহাল

বিশেষ সংবাদদাতা : সালাম নামের একজন চকিদার দীর্ঘদিন যাবত সিভিল এভিয়েশনের সিভিল ডিভিশন-৩-এ পিএন্ডডিকিউএস-এর দায়িত্ব প্রাপ্ত তত্বাবধায়ক প্রকৌশলীর অফিসে পিয়নের ডিউটি করছেন। তিনি থাকেন সিএএবির ঈশার্ন কলোনীর স্টাফ কোয়ার্টারে। ওই কলোনীতে তার ছেলেরা মাস্তানি কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগ করা হয়েছে।আর চকিদার সালামের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে, এসির রুমে ঠিকাদারি ফাইল প্রবেশের আগে সালামকে নজরানা না দিলে ওই ফাইল এসির রুমে প্রবেশে প্রতিবন্ধকতা সৃষ্টি, অনেক সময় ফাইল গায়েব হয়ে যায়।
একই দপ্তরে জাহাংগীর নামের এসির পিএ প্রায় কোটি টাকা ঠিকাদারদের থেকে হাতিয়ে নিয়ে বিদেশে পালিয়ে যায়। পরে সিভিল এভিয়েশন সরকারি টাকা খরচ করে পত্রিকায় বিঙাপন দিয়ে তাকে চাকরিচ্যুত্য করে। ওই ঘটনায় চকিদার সালাম কমবেশি জড়িত থাকলেও তার কিছু হয়নি, তাকে জবাবদিহি করতে হয়নি।
চকিদার হয়েও পিয়ন পোস্টে চাকরি করাসহ ইত্যাকার অভিযোগে চকিদার সালামকে চট্রগ্রাম বিমানবন্দরে স্ট্যান্ডরিলিজ করা হয়েছে। কিন্ত গত সপ্তাহ গত হলেও চকিদার সালাম ঢাকায় বহাল, উল্টো ঢাকায় টিকে থাকার জন্য বিভিন্ন ঘাটে ঘাটে তদাবির করছেন। এডি প্রশাসন-২ তাকে আগলে রেখেছেন , যাতে চকিদার সালামকে চট্রগ্রামে যেতে না হয় সে ব্যবস্খা করছেন এডি প্রশাসন-২ , আর এ জন্য গোপন সমঝোতাও নাকি হয়েছে বলে কর্মচারিরা বলে বেড়াচ্ছেন।
ঘটনার সত্যতা স্বীকার সিএএবির এক কর্মকর্তা জানান, চকিদার সালামকে বিভিন্ন অভিযোগে চট্রগ্রাম বিমানবন্দরে বদলি করা হয়েছে। কিন্ত তাকে এখনও রিলিজ করা হয়নি।

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।