বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৪:৪৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:
আশকোনা : জমি নিয়ে বিরোধ : আদালতে দেওয়ানি মামলা চলমান : জিডি পাল্টা জিডি, মামলা পাল্টা মামলা : ডিসি উত্তর বরাবর অভিযোগ : ইত্তেফাকে প্রকাশিত সংবাদের প্রতিবাদ করেছেন সমাজসেবক মমতাজ উদ্দিন মন্তাজ

নিউজ ডেক্স : দুবাই প্রবাসীর স্ত্রীর দায়ের করা চাঁদাবাজি মামলায় গ্রেফতার হওয়ার দুই দিন পর জামিনে বেরিয়ে সেই প্রবাসীকে মামলা তুলে নেওয়ার জন্য প্রাণনাশের হুমকির অভিযোগে থানায় জিডি করা হয়েছে। তবে তারা সন্ত্রাসী নয় বলে এলাকবাসিরা জানান।

এলাকবাসিরা আরো  জানান,  মমতাজ একজন স্বর্নপদক প্রাপ্ত সমাজ সেবক, মানুষের সেবায় নিবেদিত প্রাণ।এতিমের জমি নিয়ে  উভয় পক্ষের মামলা চলছে, দেওয়ানি মামলা নিষ্পত্তি না হওয়া পর্যন্ত বলা যাবে না জমির প্রকৃত মালিক কে। কিছু জমি এতিমদেরে দখলে আছে কিছু নিলুফার দখলে আছে। জীবনের নিরাপত্তা চেয়ে উভয় পক্ষই থানায় জিডি করেছেন। সমাজসেবক মন্তাজ এতিমের সহায়তা করছেন- যাতে এতিমরা ন্যায় বিচার পায়।

ঘটনাটি  রাজধানীর দক্ষিণখান থানার আশকোনা  এ পরিপ্রেক্ষিতে প্রবাসীর স্ত্রী মোছাঃ নিলুফা বানু গত ১ সেপ্টেম্বর দক্ষিণখান থানায় নিরাপত্তা চেয়ে জিডি করেন।

জিডিতে নিলুফা বানু উল্লেখ করেন, তার মামলার আসামি আহসান হাবিব মুরাদ, হাবিবুর রহমান হাসান, মোমতাজ উদ্দিন, সুরুজ মিয়াসহ তাদের লোকজন এসে আশকোনার বাড়ির গ্যাস ও পানির সংযোগ নষ্ট করে যায়। এছাড়া তারা বাড়ির সীমানা-দেওয়াল পুনরায় ভেঙে হুমকি প্রদান করে। শুধু তা-ই নয়, দেওয়াল ভেঙে সবকিছু নিজের বাড়ির ভেতরে নিয়ে যায় মোমতাজের লোকজন। এর আগে গত বছরের ১০ এপ্রিল চাঁদার দাবিতে বাড়ির সীমানা প্রাচীর ভেঙে ফেলে সন্ত্রাসী গ্রুপ। এতে প্রবাসীর স্ত্রী নিলুফা খানম বাদী হয়ে দক্ষিণখান থানায় মোমতাজ উদ্দিন, আহসান হাবিব মুরাদ, হাবিবুর রহমান, সুরুজ মিয়া ও বিপুলকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

এ ব্যাপারে মোমতাজ উদ্দিন ওরফে মন্তাজ  দৈনিক ইত্তেফাককে  বলেন, পৌনে ৬ কাঠা জমির মালিক মৃত জাহেদ আলী ও মৃত ফয়েজ আলীর ১৩ সন্তান। জমির মালিকানা দাবি করে ঐ ১৩ সন্তান বাদী হয়ে আদালতে মামলা করেছেন। দুবাই প্রবাসীর স্ত্রীও পালটা মামলা করেছেন। আদালতের রায়ই বলে দিবে, ঐ জমির প্রকৃত মালিক কে।সূত্র : ইত্তেফাক/নিজস্ব প্রতিবেদক

প্রতিবাদ : আশকোনা এলাকার স্বর্নপদক প্রাপ্ত সমাজ সেবক আলহজ্ব মমতাজ উদ্দিনকে চাদাবাজ, সন্ত্রাসী উল্লেখ করে দৈনিক ইত্তেফাক পত্রিকায়  ১০ সেপ্টেম্বর প্রকাশিত প্রতিবেদনের প্রতিবাদ করেছেন মমতাজ উদ্দিন ওরফে মন্তাজ। তিনি বলেন, আমাকে জড়িয়ে প্রকাশিত সংবাদ মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন, উদ্দেশ্যপ্রণোদিত। এতিমের সহায়তা করতে গিয়ে আমাকে চাদাবাজ, সন্ত্রাসী বানানো হচ্ছে, মিথ্যা মামলা দিচ্ছে- এ সবই মিথ্যার বেসাতি। আমি এর তীব্র প্রতিবাদ করছি।

 

Share

 

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।