শনিবার, ১৮ মে ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:
নারায়নগনজ রণক্ষেত্র : আহত শতাধিক : অস্ত্রবাজি : অবশেষে আভ্যন্তরীণ কোন্দল মেটানোর জন্য আইভি- ওসমানকে ঢাকায় তলব

একুশে বার্তা ডেক্স : নারায়ণগঞ্জে ফুটপাতে হকার উচ্ছেদ নিয়ে সংঘর্ষের ঘটনায় নারায়নগনজ রণক্ষেত্র, আহত শতাধিক, অস্ত্রবাজি- এসব বিষয়ে আওয়ামীলীগের হাইকমান্ড প্রচন্ড নাখোশ। আভ্যন্তরীণ কোন্দলকে ছেড়ে ফেলার জন্য মেয়র সেলিনা হায়াৎ আইভী ও সংসদ সদস্য শামীম ওসমানকে ঢাকায় তলব করা হয়েছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানিয়েছেন, গত ১৬ জানুয়ারি  মঙ্গলবার নারায়ণগঞ্জ আওয়ামী লীগের এই দুই প্রভাবশালী নেতার সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনার পর রাতে বিষয়টি নিয়ে দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে কথা বলেই তাদের দুজনকেতলব করা হয়েছে।

তবে কবে, কখন, কোথায় তাদের ডাকা হয়েছে সে ব্যাপারে কিছু জানাননি সেতুমন্ত্রী।

মঙ্গলবার মেয়র আইভী ও শামীম ওসমানের সমর্থকদের মধ্যে সংঘর্ষে রণক্ষেত্রে রূপ নেয় নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়া এলাকা। এ ঘটনায় আইভীসহ দুপক্ষের শতাধিক মানুষ আহত হন। পরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

১৭ জানুয়ারি  বুধবার রাজধানীর ধানমণ্ডিতে প্রধানমন্ত্রীর রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে নারায়ণগঞ্জের দুই নেতার দ্বন্দ্বের বিষয়টি নিয়ে ওবায়দুল কাদের বলেন, তাদের মধ্যকার এই মারামারিতে ভোটব্যাংকের কোনো ক্ষতি হয়নি। তবে এটা খুব খারাপ দৃষ্টান্ত বলে মন্তব্য করেন তিনি।

কাদের বলেন, ‘আমি গত রাতে প্রধানমন্ত্রীর সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলেছি। তাদের দুজনকেই ডাকা হয়েছে। এটা পার্টির অভ্যন্তরীণ বিষয়, আমরা অভ্যন্তরীণভাবে কথা বলব।’

এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে স্বরাষ্ট্রমন্ত্রীকে বলা হয়েছে বলেও জানান কাদের।

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।