শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:
কন্ট্রাক্টর সিন্ডিকেড : তদবির করে নিয়ে এলো দুর্নীতির দায়ে ,দুদকের মামলায় বিচারাধীন একজন তত্বাবধায়ক প্রকৌশলীকে, বহিষ্কার আদেশ প্রত্যাহার, কিউএস-এ যোগদান, কিউএস-এর প্রকৌশলীকে পাঠানো হলো থার্ড টার্মিনালের ডিপিডি করে

স্টাফ রিপোর্টার : কক্সবাজার বিমানবন্দরে  এবং সিএএবি থেকে বহিষ্কৃত তত্বাবধায়ক প্রকৌশলী শহিদুল আফরোজকে সিএএবির প্রভাবশালী কন্ট্রাক্টর সিন্ডিকেড তদবির করে তার বহিষ্কার আদেশ প্রত্যাহার করিয়ে আবার সিএএবিতে ফিরিয়ে এনেছে বলে শোনা যায়। ঈদের ছুটির আগের এক অফিস আওয়ারে তার বহিষ্কার আদেশ প্রত্যাহার করে নেন সিএএবির চেয়ারম্যান। ঈদের ছুটির প্রথম কার্যদিবসে তিনি কাজে যোগদান করেছেন। তার বহিষ্কার প্রত্যাহার আদেশ প্রত্যাহারে সংসদীয় কমিটির সুপারিশ রয়েছে।

এই নেতৃবৃন্দ তাদের ব্যবসায়িক সুবিধা হাসিলের জন্য ওই  প্রকৌশলীকে আবার প্রধান প্রকৌশলী করতে চায়। এ মিশন নিয়ে তারা কাজ করছেন।
বর্তমান প্রধান প্রকৌশলীর চাকরি ১ বছরের নবায়ন আগামি ডিসেম্বরে শেষ হবে, তাই নতুন বছরের শুরুতে এই সিন্ডিকেড ওই প্রকৌশলীকে প্রধান প্রকৌশলীর চেয়ারে বসিয়ে ষোলকলা পূর্ন করতে চায়। কিন্ত যদি বর্তমান প্রধান প্রকৗশলীর চাকরির মেয়াদ আরো একবছর নবায়ন করা হয় তাহলে সিন্ডিকেডের হিসাব-নিকাশ ভেস্তে যাবে।
ইতিমধ্যেই আরেক তত্বাবধায়ক প্রকৌশলীকে প্রকৌশল বিভাগ থেকে সরিয়ে ফ্লাইট সেফটিতে পোস্টিং দেয়া হয়েছে। তাকে আপাতত প্রধান প্রকৌশলী হবার সুযোগ থেকে বন্ঞিত করা হচ্ছে। আর কন্ট্রাক্টর সিন্ডিকেডও তার ওপর নাখোশ। তাই কন্ট্রাক্টর সিন্ডিকেডের পছন্দমত প্রকৌশলীকেই প্রধান প্রকৗশলী করার প্রক্রিয়া চলছে। তবে রাজনৈতিক পট পরিবর্তন হলে গনেশ উল্টে যেতে পারে।

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।