রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:
বিমান : ভিজিট ভিসায় ব্যাংককে মানব পাচার : ৫ জন গ্রাউন্ডেড, ২ জন সাসপেন্ড, মামুন ধরাছোয়ার বাইরে!

স্টাফ রিপোর্টার : বিমানের ব্যাংকক ফ্লাইটে ভিজিট ভিসায় মানব পাচারের অভিযোগে বিমানে ২জন শক্তিশালী সিবিএ নেতাকে সাসপেন্ড করা হয়েছে। ৫ জনকে গ্রাউন্ডেড করা হয়েছে। যে ২ জনকে সাসপেন্ড করা হয়েছে তারা হলেন : জুনিয়র গ্রাউন্ড সার্ভিস অফিসার হায়দার, ঈসমাইল। কিন্ত এদের সহযোগি মামুনকে গ্রাউন্ডেড / সানপেন্ড করা করা হয়নি। মামুন ধরাছোয়ার বাইরে!
এ দিকে ভিজিট ভিসায় মানব পাচার বন্ধ হচ্ছে না। ডেক্সে দীর্ঘদিন যাবত কর্মরত গ্রাউন্ড সুপাররা প্রতিদিন শতাধিক যাত্রীকে ভিজিট ভিসায় ব্যাংকক, মালয়েশিয়ায় পাচার করে দিচ্ছে। গ্রাউন্ড সুপার রাজন, মশিউর, সানোয়ার, আমিন্, তৌফিক গংদের টিকিটিও স্পর্শ করতে পারছে না প্রশাসন।
এমডির সাথে জিএম মনিরুলের দহরম-মহরম : জামায়াত-বিএনপি ঘরানা, যার আপন ভাই আমিরুল লন্ডনে তারেক জিয়ার সাথে ঘনিষ্ঠ সেই জিএম ভারপ্রাপ্ত মনিরুল ইসলামকে ভারমুক্ত করে সদ্য পদোন্নতি দিয়ে জিএম করা হয়েছে, তাকে আবার এয়ারপোর্ট সার্ভিসে দেয়ার পায়তার চলছে । বিমানের এমডির সাথে তার দহরম-মহরম সম্পর্ক বলে শোনা যায়। এমডিকে কানভারি করে তার আখের গুছিয়ে নিচ্ছেন বলেও শোনা যায়। এতে করে মানব পাচারকারিরা আরো বেপোয়োয়া হয়ে উঠবে।
এ দিকে বিমানে জামাই-বউ সিন্ডিকেড খ্যাত শামীমা-শাজাহান এবং দুদকে কর্মরত একজন কর্মকর্তার বোন পরিচয়ে প্রশাসনে চষে বেড়াচ্ছেন, বেনামি চিঠির কারিগররা বেনামি চিঠিতে সরকারি আদেশের বাইরে বিমান প্রসাশনকে ব্যস্ত করে তুলছে। । এককক্ষে অফিস করেছেন ১৫ বছর। পরে তাকে সরিয়ে দেয়া হয়েছে।

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।