মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৩:৫০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:
শাহজালাল সোনার খনি: ৩১ স্বর্ণবারসহ আটক ২

স্টাফ রির্পোটার : হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর সোনার খনি। প্রায় প্রতিদিন্ িধরা পড়ছে সোন, গ্রেফতার হচ্ছে পাচাকারিরা। কিন্ত থেমে ন্ িপাচার প্রক্রিয়া।  বেড়ায় খেত খায়। বনিবনা হলে চলে যায় বলে অনেকে মন্তব্য করেন, আর বনিবনা হলে পগারপার! ৯ ফেব্রুয়ারিও ৩১টি স্বর্ণের বারসহ দুই যাত্রীকে আটক করেছে শুল্ক গোয়েন্দারা। ।জব্দকৃত স্বর্ণের মূল্য প্রায় তিন কোটি টাকা।

আটককৃত যাত্রীদের নাম, কেরামত আলী ও লোকমান। এই দুই যাত্রীর ব্লেজার, জুতা এবং মোবাইল কাভারের ভেতর থেকে বিশেষভাবে লুকায়িত অবস্থায় ৫ দশমিক ৮ কেজি ওজনের স্বর্ণের বার জব্দ করা হয়।

শুল্ক গোয়েন্দার মহাপরিচালক (ডিজি) ড. মইনুল খান জানান, এসব স্বর্ণ একজন যাত্রীর ব্লেজারের কলারের নিচে সেলাই করে লুকানো অবস্থায় এবং অপর আরেকজনের দুই জুতা ও ১টি মোবাইল কাভারের ভেতর থেকে উদ্ধার করা হয়।

তিনি জানান, ওই দুই যাত্রী বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় চট্টগ্রাম থেকে শাহজালালে বিমানবন্দরে আসেন। যাত্রী দু’জন ডোমেস্টিক আগমনি পয়েন্ট পার হওয়ার পরে তাদেরকে জিজ্ঞাসাকালে এই স্বর্ণের বারগুলো তাদের ব্লেজার, জুতা এবং মোবাইল কাভারের ভেতর থেকে আটক করা হয়। বিমানের ফ্লাইটটি ব্যাংকক থেকে চট্টগ্রাম হয়ে বৃহস্পতিবার বিকেলে ঢাকায় আসে। ধারণা করা হচ্ছে, ব্যাংকক থেকে আগত কোনো যাত্রীর কাছ থেকে এসব স্বর্ণ হস্তান্তর হয়েছে

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।