মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:
২ কেজি ৪০০ গ্রাম স্বর্নসহ সিভিল এভিয়েশনের নিরাপত্তারক্ষী তালেব গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে কর্মরত সিভিল এভিয়েশনের নিরাপত্তারক্ষী তালেব আবার গ্রেফতার হয়েছে। তার থেকে ২ কেজি ৪০০ গ্রাম স্বর্ন উদ্বার করা হয়েছে। গত ৩০ জানুয়ারি রাতে শুল্ক গোয়েন্দারা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সিভিল এভিয়েশনের নিরাপত্তারক্ষী তালেবকে গ্রেফতার করে তার থেকে ২ কেজি ৪০০ গ্রাম স্বর্ন উদ্বার করে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে বিমানবন্দরে কর্মরত একটি গোয়েন্দা সংস্থার এক কর্মকর্তা জানান, জনৈক যাত্রীর ¯ীকিারোক্তি মোতাবেক সিএএবির নিরাপত্তা রক্ষী তালেবকে সনাক্ত করে তাকে গ্রেফতার করে তার থেকে ২ কেজি ৪০০ গ্রাম স্বর্ন উদ্বার করা হয়।
উল্লেখ্য, ইতিপূর্বেও সিএএবির নিরাপত্তা রক্ষী তালেবকে ১৩ কেজি স্বর্ন পাচার ঘটনায় গ্রেফতার করা হয়। দীর্ঘদিন জেলে থাকার পর তালেব জামিনে আসে। কিন্ত তার কর্তৃপক্ষ সিভিল এভিয়েশন অথরীটি তাকে চাকরি থেকে সাসপেন্ড করেনি। যার ফলে নিরাপত্তা রক্ষী তালেব ফৌজধারি অপরাধ করেও পার পেয়ে যায়। তাছাড়া নিরাপত্তারক্ষী তালেবের বিরুদ্ভে গোয়েন্দা সংস্থার প্রতিবেদনের পরও তাকে শাহজালাল বিমানবন্দর থেকে রহস্যজনক কারণে বদলি করা হয়নি। দীর্ঘদিন ধরে শাহজালাল বিমানবন্দরে কর্মরত থাকার ফলে নিরাপত্তারক্ষী তালেব পাচার কাজের সাথে জেিড়য়ে পড়েছে এবং চুনোপুটি থেকে কোটিপতি বনে গেছে। তাকে বিমানবন্দর থেকে সরায় এমন সাধ্য কার ? গত ৩০ জানুয়ারি রাতে নিরাপত্তারক্ষী তালেব প্রধান নিরাপত্তা কর্মকর্তার আদেশে প্রটোকল করতে গিয়ে স্বর্নসহ গোয়েন্দা জালে ধরা পড়ে।
উল্লেখ্য’ এর আগে গত বছরের নভেম্বরে সিএএবির আরেক নিরাপত্তারক্ষী শাহজালাল বিমানবন্দরের পরিচালকের পিয়ন মতির আপন ছোট ভাই রেজাউল স্বর্ন পাচার করতে গিয়ে গোয়েন্দাদের হাতে পাকড়াও হয়। বর্তমানে নিরাপত্তারক্ষী রেজাউল জেলে আছে বলে জানা গেছে।

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।