শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:৫৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:
প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব হিসেবে পুনঃনিয়োগ পেলেন খোকন

ডেক্স রিপোর্ট : নতুন সরকারের নতুন মেয়াদে পুনরায় প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব হিসেবে দায়িত্ব পেয়েছেন আশরাফুল আলম খোকন। বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) জনপ্রশাসন মন্ত্রণালয় এ সংক্রান্ত একটি আদেশ জারি করে। তাতে বলা হয়েছে, ‘আশরাফুল আলম আগের চুক্তির ধারাবাহিকতায় প্রধানমন্ত্রীর মেয়াদকাল অথবা তার সন্তুষ্টি সাপেক্ষে প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব পদে কর্মরত থাকবেন।’

উল্লেখ্য, প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব পদে আশরাফুল আলম খোকনকে ২০১৩ সালের ১৪ আগস্ট নিয়োগ দেওয়া হয়। পরে সে চুক্তির মেয়াদ বাড়ানো হয়েছিল।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সাবেক শিক্ষার্থী খোকন বিশ্ববিদ্যালয় প্রতিবেদক হিসেবে সাংবাদিকতা জীবন শুরু করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক ছিলেন।

স্কুল জীবন থেকে শুরু করে ছাত্রজীবনের বিভিন্ন পর্যায়ে ছাত্রলীগের গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন খোকন। পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে ২০০৪ সালের ২১ আগস্ট আওয়ামী লীগের জনসভায় গ্রেনেড হামলায় গুরুতর আহত হয়েছিলেন তিনি।

২০১৩ সালে প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব পদে যোগদানের আগে আশরাফুল আলম খোকন চ্যানেল আইয়ের নর্থ আমেরিকার প্রধান কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেন। এ পদে তিনি ৬ বছর কাজ করেছেন।

 

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।