শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৩৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:
প্রকাশিত সংবাদের প্রতিবাদ

৫ নভেম্বর ‘দৈনিক আমাদের কন্ঠ’ পত্রিকায় ‘ঢাকা কাস্টমস হাউজ সাত সিএন্ডএফ-এর নিয়ন্ত্রণে মিথ্যা ঘোষণায় পণ্য পাচার সহযোগিতায় তিন ডিসি’ শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ করেছেন ঢাকা কাস্টমস হাউজের আমদানি শাখায় সিএন্ডএফ ব্যবসার সাথে জড়িত ৭ জন ব্যবসায়ী। এরা হলেন: মো: শাজাহান (এএস ইন্টারন্যাশনাল ও দিশারি), জীবন চৌধুরী (তাজিয়া এন্টারপ্রাইজ), শামীম (রনি কার্গো), লিটন (লাভিয়া), রাশেদ (সাদ), বশির ( সালাম এন্টারপ্রাইজ) ও বুলবুল (মাইক্রো সিস্টেম)।
এক প্রতিবাদলিপিতে এই ৭ সিএন্ডএফ ব্যবসায়ী জানান, প্রকাশিত সংবাদটি সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন এবং উদ্দেশ্যপ্রনোদিত।প্রকাশিত সংবাদে আমাদের বিরুদ্ধে চোরাচালান, কাস্টমসের ৩ ডিসির সহযোগিতার কথাও কাল্পনিক, মিথ্যা, বানোয়াট ভিত্তিহীন ও উদ্দেশ্যপ্রণোদিত।
এই ৭ ব্যবসায়ী জানান, আমরা সরকারকে পণ্যের যথাযথ ট্যাক্স দিয়ে বেশ সুনামের সাথে দীর্ঘদিন যাবত ব্যবসা করে আসছি।
তাছাড়া প্রকাশিত প্রতিবেদনে ঢাকা কাস্টমস হাউজের ৩ ডিসিকে জড়িয়ে যে কল্পকাাহিনী প্রকাশ করা হয়েছে- তাও স্বরবৈভ মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্যপ্রণোদিত। এই ৩ ডিসি চোরাকারবারিদের জম। এই ৩ ডিসি ঢাকা কাস্টমস হাউজে যোগদানের পর চোরাচালানের মূলোৎপাটন করেছেন। ডিসি এয়ারফ্রেইটের নেতৃত্বে প্রতিদিন আমদানিকৃত পণ্য খালাস দিয়ে প্রায় ৫ কোটি টাকার রাজস্ব আহরিত হচ্ছে।

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।