রবিবার, ১৯ মে ২০২৪, ১২:২৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:
কাল সিলেট যাচ্ছেন খালেদা জিয়া

সুলতান সুমন, সিলেট : হযরত শাহজালাল (র.) ও হযরত শাহপরান (র.) এর মাজার জিয়ারতের উদ্দেশ্যে আগামীকাল সোমবার সিলেট যাচ্ছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট জেলা ও মহানগর বিএনপির নেতারা। দলের চেয়ারপারসনের সিলেট সফর উপলক্ষে ৪ ফেব্রুয়ারি রোববার দুপুরে সিলেট নগরীর একটি হোটেলে সংবাদ সম্মেলনের আয়োজন করে জেলা ও মহানগর বিএনপি।

সম্মেলনে নেতৃবৃন্দ বলেন, ‘আমরা শান্তিতে বিশ্বাসী। দলীয় চেয়ারপারসনের সফরকালে আমরা প্রজাতন্ত্রের কর্মচারীসহ সকলের সহযোগিতা চাই।’ এ সময় সিলেট মহানগর প্রশাসনের অসহযোগিতা ও পক্ষপাতমূলক আচরণের অভিযোগ করেন তারা।

বিএনপি সভানেত্রীর সফরে দলীয় নেতাকর্মীরা উজ্জীবিত হবেন বলে আশা করছেন নেতারা। তার সফরকালে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে সব মহলের প্রতি আহ্বান জানান তারা।

সম্মেলনে সাবেক প্রধানমন্ত্রীর সিলেট সফরের বিষয়টি মাইকিং করতে পুলিশ বাধা দিচ্ছে অভিযোগ এনে সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন তার লিখিত বক্তব্যে জানান, আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার সিলেট সফরের আগে নগরীতে মাইকিং করা হয়েছে। কিন্তু বিএনপিকে মাইকিংয়ের অনুমতি দেয়া হয়নি। এছাড়া দলীয় নেতাকর্মীদের বাসা-বাড়িতে পুলিশি তল্লাশির নামে হয়রানি করা হচ্ছে বলেও অভিযোগ করেন তিনি।

সোমবার বেলা তিনটায় সড়ক পথে সিলেট পৌঁছার কথা রয়েছে বেগম জিয়ার। এরপর বিকেল ৪টায় তিনি হযরত শাহজালাল(র.) এবং সাড়ে ৪টায় হযরত শাহপরান(র.) এর মাজার জিয়ারত করবেন। পরে সিলেট সার্কিট হাউসে রাত্রি যাপন করবেন তিনি। এসময় স্থানীয় বিএনপির শীর্ষ নেতাদের সাথে মতবিনিময়ের কথা রয়েছে। পরদিন সকালে ঢাকার উদ্দেশ্যে সিলেট ত্যাগ করবেন বেগম জিয়া।

সংবাদ সম্মেলনে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির, বিএনপির কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক দিলদার হোসেন সেলিম, সাবেক এমপি শফি আহমদ চৌধুরী, জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় সদস্য আবুল কাহের চৌধুরী শামীম, মহানগর সভাপতি নাসিম হোসাইন, সেক্রেটারী বদরুজ্জামান সেলিম, জেলা সেক্রেটারী আলী আহমদসহ জাসাস কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হেলাল খান, কাউন্সিলর কয়েস লোদী, ফরহাদ চৌধুরী শামীম, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকী, জেলা ছাত্রদলের সভাপতি সাঈদ আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।