মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৩:১০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:
আবার পয়েন্ট খোয়ালো বার্সা

খেলা  ডেস্ক : লা লিগার চলতি মৌসুমে কোন ম্যাচ হারেনি বার্সেলোনা। পয়েন্ট টেবিলেও আছে শীর্ষে। আর লাস পালমামের অবস্থান ১৮ তম। তাই ম্যাচটি যে বার্সা জিতবে এক প্রকার ধরেই নেওয়া হয়েছিলে। কিন্তু পারল না বার্সা। বরং ১-১ গোলে ড্র করে শেষ পাঁচ ম্যাচের তিনটিতে ড্র করে পয়েন্ট খোয়ালো কাতালান ক্লাবটি।

বার্সেলোনা অবশ্য মেসির দারুণ এক ফ্রি কিকে প্রথমার্ধেই এগিয়ে যায়। ২১ মিনিটে বক্সের বাইরে থেকে নেওয়া তাঁর ফ্রি কিকটি ঠেকাতে পরাস্থ হয় লাস পালমাস গোলরক্ষক। কিন্তু দ্বিতীয়ার্ধের শুরুতেই সমতায় ফেরে স্বাগতিক লাস পালমাস। তখন ৪৮ মিটিনের খেলা চলছে। বিতর্কিত একটি পেনাল্টি পেয়ে যায় লাস পালমাস। তা থেকে গোল রকতে ভুল করেনি জোনাথন কাললিরি।

এই ম্যাচে ড্র করে অবশ্য একটি হিসেব মিলিয়েছে লাস পালমাস। ২০০২ সালের পর থেকে যে তাঁরা কাতালান সফল এই ক্লাবের বিপক্ষে কোন পয়েন্ট পায়নি। আর পেনাল্টির কথা ধরা হলে সেটা এরনেস্তো ভালভেদরের দলের জন্য গায়ে কাঁটা বিধার মতো হবে। কারণ ২০১৬ সাল থেকে যে এমন বিতর্কিত কোন পেনাল্টির কবলে পড়েনি দলটি।

লাস পালমাসের মাঠ থেকে জয় নিয়ে ফেরার জন্য বার্সেলোনা অবশ্য ভালো কিছু সুযোগ পেয়েছে কিন্তু তা কাজে লাগেতে পারেনি। মেসির দেওয়া একটি সহজ পাস থেকে গোল করতে পারেনি আগের ম্যাচে হ্যাটট্রিক পাওয়া সুয়ারেজ। এছাড়া বদলি হিসেবে নামা কৌটিনহোও গোল করার সুযোগ তৈরি করেছে কিন্তু তা লক্ষ্যে রাখতে পারেনি। শেষের দিকে বার্সা কোচ উসমান ডেম্বেলে-রাকিটিকদের মাঠে নামালেও জয় নিয়ে ফিরতে পারিনি।

শেষ পাঁচ ম্যাচে কাতালানদের তিন ড্র। সামনের ম্যাচে খেলতে হবে পয়েন্ট টেবিলে দ্বিতীয় অবস্থানে থাকা অ্যথলেটিকো মাদ্রিদের সঙ্গে।বার্সা কোচ থেকে শুরু করে সমর্থক সবার কপালে নিশ্চয় ভাঁজ পড়েছে। এর পরেই যে অপেক্ষা করছে চ্যাম্পিয়ন লিগে চেলসির বিপক্ষে ম্যাচ।

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।