শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:২১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:
আশকোনা হজ ক্যাম্প : এবার পরিচালক তার সমুন্ধির ছেলেকে চাকরি দিলেন ! তদন্ত প্রতিবেদন ভেস্তে যাচ্ছে, এখনও দুর্নীতিবাজ কেরানি সুহিলের বিরুদ্ধে হয়নি মামলা, পার পেয়ে যাচ্ছে সুহিল

বিশেষ সংবাদদাতা : আশকোনা হজ ক্যাম্পে এবারের হজ মওসুমে ৪০ বছরের রায়হানকে ২৮ বছর দেখিয়ে ভুয়া এআইডি এবং শিক্ষা সনদে চাকরি, দুর্নীতিবাজ কেরানি সুহিলের আাপন ভাগিনা –মঈন খান এবং ভাতিজা আসাদুজ্জামানকে চাকরি দেবার পর এবার পরিচালক হজ ক্যাম্প তার সমুন্ধির ছেলে অব্দুল্লাাহ আল মামুনকে অফিস সহকারি কাম টাইপিস্ট পদে চাকরি দিলেন। বিষয়টি আশকোনা হজ ক্যাম্পে চাউর হয়েছে। এ নিয়ে পুরো হজ ক্যাম্পে কানাঘুষ চলছে।
এ দিকে দুর্নীতিবাজ কেরানি সুহিল মোহাম্মদ ফেরদৌসকে দুর্নীতির দায়ে ওএসডির পর তদন্ত কর্মকর্তা ধর্ম মন্ত্রণালয়ের সিনিয়র সহকারি সচিব আব্দুল্লাহ আরেফ মোহাম্মদ দুদক, প্রধানমন্ত্রীর কার্যালয়, পরিচালক হজ ক্যাম্পকে তার বিরুদ্ধে ফৌজদারি ধারায় মামল করার সুপারিশ করে গত ২৩ মে দাপ্তরিক চিঠি দিলেও তা ভেস্তে যাচ্ছে। এখনও পর্যন্ত দুর্নীতিবাজ সুহিলের বিরুদ্ধে মামলা করা হয়নি। ফলে ভেস্তে যাচ্ছে তদন্ত কর্মকর্তার সুপারিশসহ তদন্ত প্রতিবেদন।
একই অভিযোগে কেরানি সুহলের বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা নেয়া হলেও আরো দুই দুর্নীতিবাজ সহকারি হজ অফিসার আব্দুল মালেক এবং সুহিলের শ্যালক কেরানি দীন মোহাম্মদ এখনও বহাল। দুর্নীতিবাজ দীন মোহাম্মদ দিব্যি পরিচালকের পিএগিরি করছেন।
এ দিকে সচিবের দ্বিতীয় কিস্তির তাগাদাপত্রের পর আশকোনা হজ ক্যাম্পকে আবাসিক এলাকা হিসেবে পরিবার-পরিজন নিয়ে দীর্ঘদিন বসবাসের পর সহকারি হজ অফিসার আব্দুল মালেক ও অন্যরা বের হয়ে গেলেও পরিচালকের ড্রাইভার সালাউদ্দিন, ইমাম জাহাংগীর হোসেন, মোয়াজ্জেম রুহুল আমিন, মালি সুমি আকতার এখনও হজ ক্যাম্পকে আবাসিক এলাকা হিসেবে পরিবার-পরিজন নিয়ে রীতিমত বসবাস করছেন। ইমাম জাহাংগীরের শ্যালক বউসহ আশকোনা হজ ক্যাম্পের তৃতীয়তলা আবাসিক হিসেবে ব্যবহার করছে। হজ ক্যাম্পের নীচতলা থেকে বা সামনের রাস্তা থেকে ওপরের দিকে যে কেউ তাকালে হজ ক্যাম্পের তৃতীয় তলায় মহিলাদের ছায়-ব্লাউজ-পেডিকোট দৃশ্যমান । এটা দৃষ্টিকটু, হজ ক্যাম্পে পরিবেশ নষ্ট হচ্ছে । চলবে

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।