রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:০২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:
এ সরকার থেকে মানুষ মুক্তি চায় : এরশাদ

নিজস্ব প্রতিবেদক : জাতীয় পার্টি (জাপা) চেয়ারম্যান এইচএম এরশাদ বলেছেন, দেশে গুম, খুন ও দুর্নীতি চলছে। এসব থেকে রক্ষা  পেতে মানুষ এই সরকারের পরিবর্তন চায়, মানুষ মুক্তি চায়। দেশের মানুষ যে বর্তমান সরকারের হাত থেকে রক্ষা পেতে চায়, রংপুর সিটি করপোরেশন নির্বাচনে তা প্রমাণিত হয়েছে। সরকারের অত্যাচার থেকে রক্ষা পেতে ভবিষ্যতের সব নির্বাচন রংপুরের মতোই হবে বলে আমার বিশ্বাস।

পিরোজপুর-৩ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য ডা. রুস্তম আলী ফরাজীর জাপায় যোগদান উপলক্ষে ২৩ ডিসেম্বর  শনিবার জাপা চেয়ারম্যান তার বনানী কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে একথা বলেন।

এরশাদ বলেন, গুম, খুন, ধর্ষণ ও দুর্নীতির চিত্র দেখলে মনে হয় দেশে কোনো সরকার নেই। জনগণের জানমালের নিরাপত্তা দেয়ার দায়িত্ব সরকারের। কিন্তু ক্ষমতায় টিকে থাকার চিন্তায় সরকার তার দায়িত্ব পালনে সম্পূর্ণ ব্যর্থ হয়েছে। জাপা ক্ষমতায় এলে জনগণের জানমালের দায়িত্ব নেবে। তিনি বলেন, বিএনপি ও আওয়ামী লীগ দুই সরকারই আমার বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়েছে। তাই তারা কেউই চায় না আমার নামে করা মামলার নিষ্পত্তি হোক।

জাপা চেয়ারম্যান বলেন, রংপুর সিটি করপোরেশনের নির্বাচনের ফলাফলের প্রভাব আগামী জাতীয় নির্বাচনেও পড়বে। তিনি বলেন, জাপা নিন্দিত নয় নন্দিত দল। ১৯৯০ সালে ক্ষমতা ছাড়লাম, কথা ছিল আমাকে নির্বাচন করতে দেয়া হবে। জানতাম নির্বাচন করলে জয়ী হবো, কিন্তু নির্বাচন করতে দেয়া হয়নি। আমাকে জেলে পাঠানো হলো, ছয় বছর জেলে কাটিয়েছি। আওয়ামী লীগকে বারবার সমর্থন দিলাম। বিনিময়ে কি পেলাম? কেউ আমাদের বন্ধু না, আমাদের বন্ধু আমরাই আর জনগণ। ডা. মিলন হত্যার বিচার দাবি করে এরশাদ বলেন, মিলন চত্বর আমি করেছি, আমার হাতে রক্তের দাগ নেই। যমুনা সেতুর ভিত্তি প্রস্তর করলাম। অথচ উদ্বোধনের সময় আমাকে মঞ্চে রাখা হলো না। আগামীতে আমার ক্ষমতায় এসে মানুষের ভাগ্যের পরিবর্তন করবো।

 

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।