শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:০৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:
বিমান : আইলও শর্ত ,অর্থ সেবো/১৮,শ্রম প্রতিমন্ত্রীর আদেশ- এসবকে থোরাইকেয়ার বিমানের ৫ স্থাপনার টেন্ডার এখনও বাতিল হয়নি

স্টাফ রিপোর্টার : অইএলও শর্ত, অর্থ  মন্ত্রণালয়ের অর্থ সেবা/১৮, শ্রম প্রতিমন্ত্রীর আদেশ- এ সব কিছুকে থোরাইকেয়ার করে ৩টি ঠিকাদারী প্রতিষ্ঠান বিমান মন্ত্রী, সচিবসহ সংশ্লিষ্ট দপ্তরে একাধিক অভিযোগ করার পরও বিমানের ৫ স্থাপনার ক্লিনিং ইজারার টেন্ডার এখনও বাতিল করা হয়নি। টেন্ডাার কমিটির সভাপতি , পরিচালক সিপিসি-৩ টেন্ডাার বাতিল করে পুন টেন্ডার আহবান না করে একজন ক্লিনারকে প্রতিদিন ১৪২ টাকা করে বেতন দিয়ে রীতিমত আইএলও শর্ত লংঘন করে চলেছেন বলে অভিযোগ ওঠেছে। কিন্ত তিনি কম্ভুকর্ন, তাকে জাগাবে কে?
ইজিপি টেন্ডার নম্বর-৬৫৫৫১৯ তারিখ-১৩-০২-২০২২ অনিয়েমর অভিযোগ তুলে স্পন্দন এন্টার প্রাইজ , এ্যশি এন্টারপ্রাইজসহ ৩ টি ঠিকাদারি প্রতিষ্ঠান টেন্ডার বাতিল এবং পুন: টেন্ডারের দাবি করলেও তা এখন কার্যকর করা হচ্ছে না। টেন্ডারে অংশ নেয়া গাজি এন্ড ব্রাদার্সকে ওয়ার্ক অর্ডার দেয়ার পায়তারা করা হচ্ছে বলে জানা যায়।
এ ব্যাপারে গাজি এন্টারপ্রাইজের গাজি রেজা জানান, আমার ফার্ম ৩ নম্বর হয়েছে, ১ ও ২ ভুয়া কাগজ সাবমিট করায় বাতিল করা হয়েছে। ঠিকাদার নাসির সরকারের প্রতিষ্ঠান ৬ নম্বরে। হিসাবে আমিই এখন ১ নম্বরে, কাজই আমিই পাব বলে আশাবাদি।

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।