শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:
শাহজালালে ইএম বিভাগে ‘শফিকুল’ নামের দুই প্রকৌশলীর নামের বিভ্রান্তি : অধীনস্ত যখন সেয়ানে সেয়ান : এফিডেভিডের উদ্যোগ : পোস্টিং এমটিতে, ডিউটি করছে শাহজালালে! কামরুল- হাসানের পাচার বাণিজ্য

বিশেষ সংবাদদাতা : হযরত শাহজালাল বিমানবন্দরে ইএম বিভাগে সফিকুল আলম এবং সফিকুল ইসলাম নামের দুই প্রকৌশলীর নামের বিভান্তি চলছে। একজন আরেকজনের অধীনস্ত থাকলেও জন প্রশাসন সচিবের আদেশ লংঘন করে ভুতাপেক্ষ তারিখ হতে সিনিয়রটি দেয়ায় দুইজন এখন সেয়ানে সেয়ান। এদের মধ্যে ভুতাপেক্ষ তারিখ থেকে সিনিয়রটি পাওয়া সফিকুল আলমের পোস্টিং এমটিতে হলেও তিনি শাহজালা বিমানবন্দরে ইএম-১-এ ডিউটি করছেন। আর তার বস বুয়েট থেকে সরাসরি পাস করা সরাসরি রাজস্ব খাতের প্রকৌশলী সফিকুল ইসলাম ইএম-২তে দায়িত্ব পালন করছেন। শাহজালালে সফিকুল নামের দুই প্রকৌশলীর পোস্টিং দেয়ায় নামের বিভ্রান্তি চলছে। এই নামের বিভ্রান্তির জন্য সফিকুল ইসলাম (সরাসরি বুয়েট প্রকৌশলী, রাজস্ব খাত) নামের সংশোধনের জন্য এফিডেভিড করার উদ্যোগ নিচ্ছেন বলে জানা গেছে।
এ দিকে জনপ্রশাসন সচিবের আদেশকে থোরাইকেয়ার করে ভুতাপেক্ষ তারিখ হতে সিনিয়রটি পাওয়া ইএম-১ এর প্রকৌশলী সফিকুল আলমের পোস্টিং এমটিতে হলেও তিনি শাহজালাল বিমানবন্দরে ডিউটি করছেন। তার অধীন্ত ইএম-১-এ কর্মরত কর্মচারি কামরুল এবং হাসানকে অনৈতিক কাজে উৎসাহিত করছেন। ফলে দীর্ঘদিন শাহজালালে বহাল এবং বদলি না করায় কর্মচারি কামরুল ও হাসান পাচার বাণিজ্যের সাথে গাভাসিয়ে চলছেন। গোয়েন্দা সংস্থা এই দুই কর্মচারির কর্মকান্ড নজরদারি করছে।
এ ব্যাপারে তত্বাবধায়ক প্রকৌশলী মো. আব্দুল মালেক জানান, সফিকুলের পোস্টিং এমটিতে না, শাহজালালে, এমটিতে পোস্টিং আরেক প্রকৌশলী মিজানুর রহমানের।

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।